ঢাকা২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বিআরটিসি বন্ধের দাবিতে কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কে বাস চলাচল বন্ধ

admin
জানুয়ারি ২৭, ২০২৪ ১১:১৪ অপরাহ্ণ
Link Copied!

বিআরটিসি বাস বন্ধের দাবিতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে বাস চলাচল বন্ধ করে দিয়েছে মালিক ও শ্রমিক সমিতি। শনিবার (২৭ জানুয়ারি) সকাল থেকে এ সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে।

জেলা মোটরযান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন চানু বলেন, সকাল থেকে শ্রমিকরা কিশোরগঞ্জ-ময়মনসিংহ সড়কে শ্যামল ছায়া ও এমকে সুপার বাস বন্ধ রেখেছে। বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে।
এমকে সুপার ও শ্যামল ছায়া বাস পরিচালনা কমিটির সভাপতি তারা মিয়া বলেন, পাটগুদাম ব্রিজ মোড় থেকে এমকে সুপারের ৬০টি বাস ও শ্যামল ছায়া পরিবহনের ৪০টি বাস চলাচল করে। এরমধ্যে ডাবল ডেকারের বিআরটিসি বাস চলে আটটি। বিআরটিসি বাসে ভাড়া কম হওয়ায় সব যাত্রী বিআরটিসি বাসে উঠে। এতে আমাদের এমকে সুপার ও শ্যামল ছায়া পরিবহনের বাস একবার আসা যাওয়া করলে তেলের টাকাও ওঠে না। গাড়ির আমদানি, শ্রমিক খরচ কোনোটাই ওঠে না। যে কারণে শ্রমিক ও বাস মালিকরা সকাল থেকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে এমকে সুপার ও শ্যামল ছায়া পরিবহনের বাস বন্ধ রেখেছে।
বিআরটিসি বাস চালু আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এমকে সুপার ও শ্যামল ছায়া বন্ধ। তাই, বিআরটিসি বাসও চলতে দেওয়া হয়নি।

সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা হচ্ছে, তবে এ সড়কে বিআরটিসি বন্ধ না করলে কোনো বাস চলবে না। ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কে কোনো লোকাল বাস নেই। সেখানে বিআরটিসি বাস দিলে আমাদের ভালো হয়।

জেলা ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমান বলেন, বিষয়টি নিয়ে দুই পক্ষ আলোচনায় বসেছে। পরে বিস্তারিত বলা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।