ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বিএনপির অবরোধে আরও ২টি বাসে আগুন, দেড় মাসে ছাই ২৭২ যানবাহন

admin
ডিসেম্বর ১২, ২০২৩ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

 

বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের মধ্যে আবারও যাত্রীবাহি বাসে আগুন দেওয়া হয়েছে। সোয়া দুেই ঘণ্টার ব্যবধানে মঙ্গলবার দুটি বাস পুড়িয়ে দেওয়া হয়। দেড় মাস ধরে দফায় দফায় বিএনপির ডাকা হরতাল-অবরোধের মধ্যে সারাদেশে এখন পর্যন্ত ২৭২টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

 

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার জানান, মঙ্গলবার দুপুর ১২টা ১৮ মিনিটে রাজধানীর গুলিস্তানে হানিফ ফ্লাইওভারের নিচে পুলিশ বক্সের সামনে একটি বাসে আগুন দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট বাসের আগুন নেভায়। এর আগে সকাল ১০টার দিকে গুলিস্তানে বাহন পরিবহনের একটি বাসে আগুন দিয়ে পুড়িয়ে দেয় অবরোধ সমর্থকেরা।

 

ফায়ার সার্ভিস জানায়, ২৮ অক্টোবর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত সারাদেশে অগ্নিসংযোগের বিভিন্ন ঘটনায় ২৭২টি যানবাহন ও ১৫টি স্থাপনা ক্ষতিগ্রস্ত হয়েছে। অগ্নিসংযোগ করা যানবাহনের মধ্যে রয়েছে বাস ১৭০টি, ট্রাক ৪৪টি, কভার্ড ভ্যান ২৩টি, মোটরসাইকেল ৮টি ও অন্যান্য গাড়ি ২৭টি।

 

বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা ৩৬ ঘণ্টার অবরোধ কর্মসূচি চলছে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ৬টায় এ কর্মসূচি শুরু হয়েছে। যা চলবে বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা পর্যন্ত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।