ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি রাজনীতি থেকে এখন জঙ্গিবাদের সাথে যুক্ত হয়েছে-শেখ হেলাল

admin
ডিসেম্বর ২৭, ২০২৩ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাট-১ (চিতলমারী, মোল­াহাট ও ফকিরহাট) আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী শেখ হেলাল উদ্দিন বলেছেন, বিএনপি রাজনীতি থেকে এখন জঙ্গিবাদের সাথে যুক্ত হয়েছে। বিএনপিতে যারা ভাল ও সামাজিক মানুষ, তারা বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়ে উন্নয়নের পক্ষে কাজ করছেন। কারণ তারা বুঝে গেছে তাদের ভাগ্যের পরিবর্তন শেখ হাসিনাই করেন। বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে বাগেরহাটের মোল­াহাট উপজেলা সদরে গনসংযোগ শেষে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমার এলাকাবাসীর জন্য উন্নয়নের জন্য সার্বিক চেষ্টা করে যাচ্ছি। যতদিন বেচে আছি ততদিন এলাকাবাসীর উন্নয়নে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন বর্ষীয়ান এই নেতা।

তিনি বলেন, এবার আমার নির্বাচনী এলাকায় মানুষ স্বতস্ফুর্তভাবে ভোট দিবেন। সাধারণ মানুষ এই ভোটকে উপভোগ করছেন। আশাকরি সকল ভোট কেন্দ্রে শতভাগ ভোটার তাদের ভোটাদিকার প্রয়োগ করবেন।

এদিন নোতকর্মীদের সাথে নিয়ে মোল­াহাট উপজেলার চৌরাস্তা, থানার মোড়, হাসপাতাল রোডসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন শেখ হেলাল উদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।