ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বিদ্যুৎ ও সার চাওয়ায় যারা মানুষ হত্যা করেছে তারা দ্রব্যমূল্য কমাতে পারবে না- শেখ তন্ময়

admin
ডিসেম্বর ২৬, ২০২৩ ৯:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সার ও বিদ্যুতের মতো গুরুত্বপূর্ণ চাহিদা পূরণে যারা ব্যার্থ হয়ে গুলি করে মানুষ মেরেছে তারা মানুষের কষ্ট বোঝে না।তারা দ্রব্যমূল্য কমানোর ক্ষমতা রাখে না। বঙ্গবন্ধু কন্যা মানুষের কষ্ট বোঝেন। তাই তিনি  দেশকে বিদ্যুতে স্বয়ংসম্পূর্ণ করেছেন। কৃষকদের সারের ভর্তুকি বাড়িয়েছেন। বাংলাদেশ এখন কৃষিতে শক্তিশালী হয়েছে।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট ২ আসনে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য পদপ্রার্থী শেখ তন্ময় এমপি এ কথা বলেছেন। তিনি মঙ্গলবারবার ২৬ ডিসেম্বর সন্ধ্যায় বাগেরহাটের কচুয়া উপজেলার গোপালপুর শহীদ আসাদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে গণসংযোগ ও পথসভায় একথা বলেন।
শেখ তন্ময় বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশে উন্নয়ন করছেন। আমি তার জন্য ভোট চাই। নৌকার জন্য ভোট চাই। তিনি আশা প্রকাশ করে বলেন, মানুষের স্বতস্ফুর্ত অংশগ্রহণে আগামী ৭ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনারা দলমত নির্বিশেষে ভোটকেন্দ্রে যাবেন এবং উৎসবমূকর পরিবেশে পছন্দের প্রার্থীকে ভোট দিবেন। নিজ  দলের নেতা কর্মী সমর্থকদের প্রতি আহ্বান জানিয়ে এমপি বলেন,  যারা আমাদের পছন্দ করেন তারাই নৌকায় ভোট দিয়েন।
পরে সন্ধ্যায় তিনি  বাধাল ইউনিয়নের বাধাল বাজার ও বিলকুল সরঃ প্রাঃ বিদ্যালয় মাঠে পথসভা ও গণসংযোগ করেন।
গনসংযোগ ও পথসভায় জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও দলের জেলা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক এ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দিন, সাংগটনিক সম্পাদক ও জেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব নকিব নজিবুল হক নজু, জেলা কমিটির সহ-সভাপতি এ্যড. ফরিদ উদ্দিন আহমেদ ও ফরিদা আক্তার বানু লুসী, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম,  সাধারণ সম্পাদক শিকদার আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক শিকদার কামরুল হাসান কচি, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা সরোয়ার, বাগেরহাট জেলা যুবলীগের সাধারন সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমস, কচুয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান ঝুমুর, বাধাল ইউপি চেয়ারম্যান নকিব ফয়সাল ওহিদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।