ঢাকা২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বিনোদন নয়া মিশন

admin
জানুয়ারি ২৭, ২০২৪ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

গেল বছরের সেপ্টেম্বরে ভালোবেসে রাজনীতিবিদ রাঘব চাড্ডার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বর্তমানে স্বামীকে নিয়ে বেশ সুখেই দিন পার করছেন এই অভিনেত্রী। তবে হঠাৎ বিয়ের কয়েক মাসের মাথায়ই নতুন সিদ্ধান্ত নিলেন পরিণীতি। নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই স্পষ্টবাদী ছিলেন পরিণীতি-রাঘব। কখনোই রাখঢাক ছিল না এই জুটির মধ্যে। সম্পর্কে আসার পর থেকেই তাদেরকে নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। কখনো ডিনার ডেট, কখনো বা প্রকাশ্যে একসঙ্গে ফ্রেমবন্দি হতে দেখা গেছে পরিণীতি-রাঘবকে। এবার ক্যারিয়ারে নয়া মিশন শুরু করছেন পরিণীতি। অভিনয়ে খুব অল্প সময়েই দর্শকদের নজর কেড়েছেন তিনি। তবে শুধু অভিনয় নয়, গানেও বেশ পারদর্শী এই অভিনেত্রী।
ইতিমধ্যে পরিণীতির গানে মুগ্ধ হয়েছেন সবাই। এবার পাকাপাকিভাবে গানের জগতে পা রাখছেন পরিণীতি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনটাই জানালেন তিনি। জানা গেছে, কনসার্টের মাধ্যমেই গানের জগতে প্রবেশ করবেন। অভিনেত্রীর গানের স্টুডিও তৈরির কাজ প্রায় শেষের পথে। খবরটি শোনামাত্রই পরিণীতিকে প্রশংসা ও শুভেচ্ছায় ভাসাচ্ছেন নেটিজেনরা। প্রসঙ্গত, ২০২৩ সালের ২৪শে সেপ্টেম্বর রাজস্থানের উদয়পুরে তাজ লীলা প্যালেসে সাত পাকে বাঁধা পড়েন পরিণীতি-রাঘব। রাজস্থানের এক সাতমহলা প্রাসাদে বসেছিল তাদের বিয়ের আসর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।