ঢাকা১২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

বিপিএল নিয়ে হাথুরুসিংহের সমালোচনা, যা বলছে বিসিবি

admin
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

দেশের সবচেয়ে বড় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) মান নিয়ে হয়েছে অনেক আলোচনা-সমালোচনা। অনেক বিদেশি ক্রিকেটারও বিপিএলের মান, উইকেট নিয়ে সমালোচনা করেছেন। তবে বিপিএল নিয়ে বিস্ফোরক মন্তব্য করে আলোচনায় জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।
চন্ডিকা হাথুরুসিংহে বাংলাদেশ জতীয় দলের প্রধান কোচ যেন বিতর্ক ছাড়া থাকতেই পারেন না। তার প্রথম মেয়াদ শেষ হয়েছিল ক্রিকেটার ও বোর্ডের সঙ্গে নানা বিতর্কিত ঘটনার মধ্য দিয়ে। ২০২৩ ভারতে ওয়ানডে বিশ্বকাপের ৬ মাস আগে তাকে আবারো তুলে দেয়া হয় প্রধান কোচের দায়িত্ব।
ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোকে দেয়া সাক্ষাৎকারে বিপিএলকে সার্কাস বলেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ। শুধু তাই নয়, বিপিএল দেখতে বিরক্ত হয়ে তিনি টিভিও বন্ধ করে দেন বলে এমন মন্তব্য করেছেন হাথুরু। যা নিয়ে চলছে ক্রিকেট অঙ্গনে তোলপাড়। একজন চুক্তিবদ্ধ কোচ হয়েও কি তিনি পারেন বিসিবি’র একটি টুর্নামেন্ট নিয়ে এমন সমালোচনা করতে! এবারও কি তিনি পার পেয়ে যাবেন? জানা গেছে বিসিবি’র কর্তারা এবার নড়েচড়ে বসেছেন। এক দফা তার কাছে এমন বক্তব্যের ব্যাখ্যা চাওয়া হয়েছে।
হাথুরুসিংহের এমন মন্তব্য মোটেও ভালোভাবে নেয়নি বিসিবি। বিশেষ করে বিপিএলের আয়োজনের সঙ্গে জড়িত ক্রিকেট সংশ্লিষ্টরা কেউই টাইগারদের প্রধান কোচের বক্তব্য ভালোভাবে নেয়নি। বিসিবির বেতনভুক্ত কোচ হয়ে টুর্নামেন্ট চলাকালীন সময়েই এভাবে প্রকাশ্যে সমালোচনা করতে পারেন কিনা সেই প্রশ্নও অনেকের।
বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন জানান, হাথুরুর এমন বক্তব্যে তারাও বিব্রতকর। গণমাধ্যমকে তিনি বলেন, ‘আমরা হাথুরুর সাক্ষাৎকারটি পড়েছি। বিষয়টি আমাদের নজরেও এসেছে। এটা নিশ্চিতভাবেই বিব্রতকর। আমরা তার সঙ্গে কথা বলেছি। এটা নিয়ে আমরা পরবর্তীতে কথা বলবো এবং আপনাদের জানাবো।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।