ঢাকা১২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

বিমান বিধ্বস্ত হয়ে সব আরোহী নিহত

admin
মার্চ ৫, ২০২৪ ৩:৪৯ অপরাহ্ণ
Link Copied!

যুক্তরাষ্ট্রের ন্যাশভিলের একটি মহাসড়কের পাশে এক-ইঞ্জিনের ছোট একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে সব আরোহী নিহত হয়েছে।ন্যাশভিলের পুলিশ বিভাগ মঙ্গলবার জানিয়েছে, বিমানটিতে পাঁচজন আরোহী ছিলেন- তাদের সবার মৃত্যু হয়েছে। খবর ইয়াহু নিউজের।
সোমবার রাতে টেনেসি অঙ্গরাজ্যের রাজধানীর আন্তঃরাজ্য মহাসড়ক ৪০ এর পাশের জমিতে বিমানটি বিধ্বস্ত হয় বলে সামাজিক যোগাযোগমাধ্যম এক্স প্ল্যাটফর্মে জানিয়েছে ন্যাশভিল পুলিশ।
একদিকে কাত হয়ে পড়ে যাওয়ার পর বিমানটিতে বিস্ফোরণ ঘটে ও আগুন ধরে যায়। এ সময় মহাসড়কটির একটি অংশে গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, কর্মকর্তারা ঘটনাটি তদন্ত করে দেখছেন।বিমানটিকে ন্যাশভিলের জন সি. টিউন বিমানবন্দরে জরুরি অবতরণের অনুমতি দেয়া হয়েছিল, কিন্তু তার আগেই ইঞ্জিন বন্ধ হয়ে বিমানটি পড়ে গিয়ে বিধ্বস্ত হয়।

বিমানটি পড়ে যাওয়ার পর একটি বিস্ফোরণ ঘটে তাতে আগুন ধরে যায় বলে জানিয়েছে ন্যাশভিলের দমকল বিভাগ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।