ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

বিয়ে করছেন তাপসী

admin
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বলিউডে ফের বিয়ের সানাই। রাকুলপ্রীত সিং ও জ্যাকি ভগনানির পর এবার তাপসী পান্নুর পালা। ব্যাডমিন্টন প্লেয়ার ম্যাথিয়াস বোয়ের সঙ্গেই গাঁটছড়া বাঁধছেন অভিনেত্রী। উদয়পুরে হবে ‘ফিউশন ওয়েডিং’। কী এই ‘ফিউশন ওয়েডিং’? পাঞ্জাবি পরিবারের মেয়ে তাপসী। আর ম্যাথিয়াস ডেনমার্কের বাসিন্দা। ফলে বিয়েতে পাঞ্জাবি রীতি যেমন মানা হবে, তেমনই থাকবে খ্রিস্টান নিয়মের ছোঁয়া। দুই সংস্কৃতির মেলবন্ধন ঘটবে এই এলাহি আয়োজনে। সেই কারণেই এই থিমকে বলা হচ্ছে ‘ফিউশন ওয়েডিং’। বিয়েতে দুই পরিবারের কাছের মানুষরাই উপস্থিত থাকবেন।
বলিউডের তেমন কাউকে দেখা যাবে না। কারণ তাপসী ও ম্যাথিয়াস ঘরোয়াভাবেই বিয়েটা সারতে চাইছেন। খেলা আর বিনোদুনিয়ার তারকাদের ঘর বাঁধার গল্প এখন আর নতুন কিছু নয়। শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পতৌদি, যুবরাজ সিং-হেজেল কিচ, বিরাট কোহলি-আনুশকা শর্মা থেকে জহির খান-সাগরিকা ঘাটগে রয়েছেন আগের তালিকায়। সেই তালিকাতেই এবার যুক্ত হতে চলেছে তাপসী আর ম্যাথিয়াসের নাম। বহুদিন ধরেই তাপসী-ম্যাথিয়াসের প্রেমের গুঞ্জন শোনা যায়। প্রকাশ্যে এ বিষয়ে কেউ কখনো কিছু বলেননি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবি একাধিকবার তাদের প্রেমের সাক্ষ্য দিয়েছে। প্রিমিয়ার ব্যাডমিন্টন লীগের একটি দলের মালিক তাপসী। সেই সূত্রেই নাকি বোয়ের সঙ্গে তার আলাপ। বন্ধুত্ব প্রেমে পরিণত হতে বেশি সময় লাগেনি। মার্চেই বিয়ে সারছেন বলিউড অভিনেত্রী ও ব্যাডমিন্টন তারকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।