ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

বুবলীর ওপেন চ্যালেঞ্জ

admin
মে ১, ২০২৪ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  অপু বিশ্বাসের সঙ্গে অনেক আগেই বিচ্ছেদ হয়েছে চিত্রনায়ক শাকিব খানের। যদিও তাদের সঙ্গে এখনো সুসম্পর্ক বিরাজমান। অন্যদিকে চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গেও সম্পর্ক ছিন্ন করেছেন এ নায়ক। তবে নায়িকার দাবি, শাকিবের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদ হয়নি তার। এমনকি সুযোগ পেলে বুবলীও শাকিবের সঙ্গে দেখা করেন। এবার গুঞ্জন উঠেছে তৃতীয়বারের মতো বিয়ে করতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব। তার জন্য আমেরিকার কোনো এক ডাক্তার মেয়েকে পছন্দ করেছে তার পরিবার। আর এই বিষয়কে কেন্দ্র করে অভিনেতার বাড়িতে ঢোকা নিষেধ প্রাক্তন দুই স্ত্রীর, শাকিবের পরিবারের একটি সূত্র এমনটাই জানিয়েছে। এদিকে নায়কের পরিবারের দাবি, ভবিষ্যতে শাকিব খানকে নিয়ে বুবলী মিথ্যাচার করলে, পরিবার থেকে আইনি ব্যবস্থা নেয়া হবে। এবার বিষয়টি নিয়ে শাকিবের পরিবারকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন চিত্রনায়িকা বুবলী।

তিনি বলেন, আমি এখন পর্যন্ত আমাদের সম্পর্কের বিষয়ে কোনো মিথ্যাচার করিনি, যা নিয়ে আমি ওপেন চ্যালেঞ্জ করতে পারি। শাকিবের পরিবারের পক্ষ থেকে নানা অভিযোগ আর তৃতীয় বিয়ের ব্যাপারে এই অভিনেত্রী বলেন, এ নিয়ে এখনই কথা বলতে চাই না। আগে সরাসরি সিদ্ধান্ত আসুক। কারণ যা খবর এসেছে তাতে শাকিবের পরিবারের কারও নাম উল্লেখ নেই। সেটা হলে অবশ্যই কথা বলতে আমি প্রস্তুত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।