ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বেকারীর চুল্লি থেকে হাত-পা ও মুখ বাধা কিশোরী উদ্ধার

admin
অক্টোবর ১১, ২০২৩ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাট:বাগেরহাটের চিতলমারীতে বেকারীর চুল্লির মধ্যে থেকে হাত-পা ও মুখ বাধা অবস্থায় লিয়া আক্তার পুুতুল (১৫) নামের এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৯ অক্টোবর) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বড়বাড়িয়া গাংপাড় গ্রামের পলাশ শেখের বেকারী থেকে তাকে উদ্ধার করা হয়।

লিয়া আক্তার বড়বাড়িয়া গাংপাড় গ্রামের মোঃ মোস্তাফিজুর রহমানের ছোট মেয়ে ও জি.বি.ডি. মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী । আহত কিশোরী বর্তমানে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। প্রতিপক্ষরা পুতুলকে জোরপূর্বক তুলে নিয়ে বেকারীর চুল্লির মধ্যে লুকিয়ে রাখে বলে অভিযোগ পরিবারের।
মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেলে লিয়া আক্তার পুুতুলের বাবা মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, প্রতিবেশী মিরাজ শেখ, আজগর শেখ, পলাশ শেখ ও সাইফুল শেখের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধোর জেরে সোমবার রাতে তারা জোরপূর্বক লিয়াকে ধরে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির একপর্যায়ের পুলিশ ও এলাকাবাসি বেকারীর চুল্লির মধ্যে থেকে হাত-পা ও মুখ বাধা এবং সারা শরীরে কেরোসিন দেওয়া অবস্থায় আমার মেয়ে লিয়া আক্তার পুুতুলকে উদ্ধার করা হয়। আমি দুষ্কৃতকারীদের বিচার চাই।
বেকারির মালিক পলাশ শেখের ভাই মিরাজ শেখ  বলেন, লিয়াদের সাথে আমাদের কোন বিরোধ নেই। অন্য শরীকদের সাথে বিরোধ রয়েছে। লিয়াকে ধরে আনা, বেঁধে রাখার বিষয়ে আমরা কিছু জানিনা।
চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক মোঃ মামুন হাসান বলেন, ‘সোমবার রাতে গুরুতর অবস্থায় ওই কিশোরীকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার চিকিৎসা চলছে। আমরা তাকে পর্যবেক্ষণে রেখেছি। তার শরীরের সুস্থ্যতার উপর নির্ভর করে আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করব।’
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, ‘খবর পেয়ে পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে। কিশোরী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। যাদের বিরুদ্ধে বেঁধে রাখার অভিযোগ, তাদের সাথে ওই কিশোরীর পরিবারের জমিজমা সংক্রান্ত বিরোধ রয়েছে। সব বিষয় মাথায় রেখে আসলে বিষয়টি কি ঘটেছে, তা আমরা ক্ষতিয়ে দেখছি। এছাড়া ওই কিশোরীর পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ দেয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।