ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

বড় ঘোষণা

admin
ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ১০:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

মুখে রক্তের ছোপ। চুল এলোমেলো। তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে আছেন। এমনই অ্যাকশন দৃশ্যে দেখা গেল ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে। ভালোবাসা দিবসের দিন এমন মারকুটে লুকেই হাজির হয়েছেন তিনি। এটি তার অভিনীত অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘দরদ’-এর ফার্স্টলুক! পূর্ব ঘোষণা অনুযায়ী ১৪ই ফেব্রুয়ারি সকাল ১১টা ৩০ মিনিটে লুকটি প্রকাশ করা হয়। প্যান ইন্ডিয়ান এ ছবিতে শাকিবের নায়িকা বলিউডের সোনাল চৌহান। এটি ছয়টি ভাষায় মুক্তি পেতে যাচ্ছে। শুধু তাই নয়, এ লুক প্রকাশ উপলক্ষে কক্সবাজার সমুদ্র সৈকতে মিলিত হন শাকিব ভক্তরা। সেখানে শাকিবের লুক প্রকাশ নিয়ে উচ্ছ্বাসে মাতেন তারা।
এদিকে এদিনই সন্ধ্যায় বড় ঘোষণা দিলেন ছবিটির পরিচালক অনন্য মামুন। তিনি জানান, শাকিবের ‘দরদ’ সিনেমার ট্রেলার প্রকাশ হবে দুবাইয়ের বুর্জ খলিফায়। সেখানে উপস্থিত থাকবেন শাকিব, সোনাল চৌহানসহ অনেকে। শুধু তাই নয়, এর বাইরে মুম্বই, কলকাতা ও ঢাকায়ও আলাদা করে ট্রেলার লঞ্চিং হবে। খুব শিগগিরই তার তারিখ ঘোষণা হবে। অনন্য মামুন বলেন, শাকিব ভক্তদের মধ্যে ‘দরদ’ নিয়ে টানটান উত্তেজনা বিরাজ করছে। ‘দরদ’ দেখে একজন দর্শকও নিরাশ হবেন না এটা বলতে পারি। শাকিবিয়ানদের উচ্ছ্বাস আরও বাড়িয়ে দেবে এর ট্রেলার। বড় আয়োজনে চার জায়গায় আমরা ট্রেলার লঞ্চ করবো। পাশাপাশি সেদিনই ছবিটি মুক্তির তারিখও জানানো হবে। বর্তমানে শাকিব যুক্তরাষ্ট্রে ব্যস্ত সময় পার করছেন ‘রাজকুমার’র শুটিং নিয়ে। সেখান থেকে ফিরেই ‘দরদ’র প্রচারণা ও ট্রেলার লঞ্চিং এ অংশ নেবেন বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।