ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ভাইয়ের মনোনয়ন ফরম জমা দিতে আ. লীগ কার্যালয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি

admin
এপ্রিল ৩০, ২০২৪ ১১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  ঝিনাইদহ–১ আসনের উপ নির্বাচনের জন্য মনোনয়নফরম জমা দিয়েছেন শৈলকূপা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াহিদুজ্জামান। তাঁর সঙ্গে পুলিশের পোশাক পরে আওয়ামী লীগের ধানমন্ডির কার্যালয়ে উপস্থিত ছিলেন বড় ভাই খুলনা–বরিশাল বিভাগের টুরিস্ট পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) মো. মনিরুজ্জামান।

মনোনয়ন ফরম জমা দিতে সোমবার (২৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে কর্মী–সমর্থকদের নিয়ে ওয়াহিদুজ্জামান আওয়ামী লীগের কার্যালয়ে যান। এ সময় তাঁকে সঙ্গ দেন মনিরুজ্জমান।

আওয়ামী লীগের কার্যালয় সূত্রে জানা গেছে, ভাইকে নিয়েই মনোনয়ন ফরম সংগ্রহ করেন ওয়াহিদুজ্জামান। পরে সেখানে বসে মনোনয়ন ফরম পূরণ করেন। আধা ঘণ্টা বসে মনোনয়ন ফরম পূরণ করে জমা দেন ওয়াহিদুজ্জামান। সেই সময়ও উপস্থিত ছিলেন মনিরুজ্জামান। তাঁরা আওয়ামী লীগের কার্যালয়ের কর্মকর্তাদের হাতে মনোনয়নফরম জমা দেন। তবে ওই সময় দলটির কোনো কেন্দ্রীয় নেতা সেখানে ছিলেন না।

সরকারি কর্মকর্তা হয়ে ভাইয়ের দলীয় মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় নিজে উপস্থিত থাকার বিষয়ে জানতে চাইলে খুলনা-বরিশাল বিভাগের টুরিস্ট পুলিশের অতিরিক্ত উপমহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) মো. মনিরুজ্জামান বলেন, ‘ভাইয়ের সঙ্গে ছিলাম। সেখানে আরও অনেকেই ছিল। এতে কোনো সমস্যা দেখছি না।’

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ–১ আসনের এমপি আবদুল হাইয়ের মৃত্যুতে গত ১৬ মার্চ আসনটি শূন্য হয়। এ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ হবে আগামী ৫ জুন। আসনটিতে মনোনয়ন পেতে তিন দিনে ২৫ জন আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তাঁদের মধ্যে আছেন জেলা আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম অপু, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সাবেক ছাত্রলীগ নেতা ও জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ।

আগামী শুক্রবার কিংবা শনিবার আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের বৈঠকে আসনটিতে প্রার্থী চূড়ান্ত করা হবে বলে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।