ঢাকা২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

ভালোবাসা দিবসে ‘বুকিং’, ফিরছেন পরীমনি

admin
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

ছোট পর্দার অন্যতম সফল নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এরইমধ্যে ওটিটিতেও নিজের মেধার স্বাক্ষর রেখেছেন তিনি। এবারই প্রথমবারের মতো সিনেমার আলোচিত নায়িকা পরীমনিকে নিয়ে কাজ করেছেন তিনি। ওটিটির জন্য করা এ ওয়েব ফিল্মের নাম ‘বুকিং’। এতে প্রথমবারের মতো পরীর বিপরীতে দেখা মিলবে মেধাবী অভিনেতা এবিএম সুমনের। আরিয়ান, পরীমনি ও এবিএম সুমন-এ ভিন্ন এক কম্বিনেশন। তাই কাজটি ঘোষণার পর থেকেই দর্শকদের মধ্যেও আগ্রহ লক্ষ্য করা গেছে। নতুন খবর হলো ভালোবাসা দিবস উপলক্ষে এটি মুক্তি পেতে যাচ্ছে বঙ্গ বিডিতে। এ দিবসে ‘লাভ স্টোরিজ’ নামে কয়েকটি গল্প নিয়ে নৃ-তত্ত্ব চলচ্চিত্র নির্মাণ করছে বঙ্গ। মিজানুর রহমান আরিয়ানের ‘বুকিং’ তার মধ্যে একটি।
এ কাজটি নিয়ে বেশ এক্সাইটেড পরীমনি। তিনি বলেন, ‘বুকিং’-এ নতুনত্ব রয়েছে। আরিয়ান আমার পছন্দের একজন নির্মাতা। তার সঙ্গে আমার প্রথম কাজ এটি। কো-আর্টিস্ট হিসেবে এবিএম সুমনের সঙ্গেও এই প্রথম অভিনয় করার অভিজ্ঞতা হলো। মূলত এর গল্প খুব সুন্দর। কিছু চমকও রয়েছে। এ কাজটি দিয়ে আমার বছরও শুরু হতে চলেছে। তাও আবার মুক্তি পাচ্ছে ভালোবাসা দিবসে। তাই স্বভাবতই আমি বেশ এক্সাইটেড ও আশাবাদী কাজটি নিয়ে। গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরীমনি। সরকারি অনুদানের সিনেমাটি পরিচালনায় আছেন রেজা ঘটক। এর বাইরে সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে। এর বাইরে আরও কয়েকটি সিনেমা নিয়েও কথা চলছে তার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।