ঢাকা২২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ভিসা বিড়ম্বনায় ফারিণ!

admin
ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) মুক্তি পাচ্ছে চরকি অরিজিনাল ফিল্ম ‘কাছের মানুষ দূরে থুইয়া’। ‘মিনিস্ট্রি অব লাভ’-এর দ্বিতীয় এই চলচ্চিত্র পরিচালনা করেছেন শিহাব শাহীন। এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন প্রীতম হাসান ও তাসনিয়া ফারিণ। এই সিনেমায় দেখা মিলবে নতুন মুখ রূপন্তী আকিদের। এ ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন সমাপ্তি মাশুক, খলিলুর রহমান কাদেরী, শিরিন আলম, শুভজিৎ ভৌমিক ও শাহীন শাহনেওয়াজ প্রমুখ। ইতিমধ্যে সিনেমাটির পোস্টার, গান ও ট্রেলার সাড়া ফেলেছে দর্শকমহলে।
রাজশাহীর পাশাপাশি অস্ট্রেলিয়ায়ও সিনেমার দৃশ্যধারণ করা হয়েছে। নির্মাতা, অভিনেতাসহ কলাকুশলীরা ঠিকমতো অস্ট্রেলিয়া যাওয়ার ভিসা পেলেও বিপত্তিতে পড়েছিলেন ফারিণ। ফলে বাধ্য হয়ে শুটিংও পেছাতে হয়েছিল পরিচালক শিহাব শাহীনকে।
পরিচালক বলেন, ‘আমরা সবাই ঝামেলা ছাড়াই ভিসা পেলাম। কিন্তু ফারিণের জন্য আমাদের দৃশ্যধারণ পেছাতে হলো। কারণ, ফারিণের ফেসবুকে নাম ছিল তাসনিয়া ফারিণ; পাসপোর্টে ভিন্ন নাম ছিল। সে জন্য প্রথমে রিজেক্ট হয়েছিল তাঁর ভিসা।’
শেষ পর্যন্ত ভিসা পেয়েছিলেন ফারিণ; অস্ট্রেলিয়ায় গিয়ে সিনেমার দৃশ্যধারণও করেছেন তিনি। ২২ ফেব্রুয়ারি চরকিতে মুক্তি পাচ্ছে চরকি অরিজিনাল সিনেমাটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।