ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ভুল করে কেনা ক্রিকেটারই ম্যাচ জেতালেন পাঞ্জাবকে

admin
এপ্রিল ৫, ২০২৪ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ারের লিগের এবারের মৌসুমের জন্য যে নিলাম অনুষ্ঠান হয়, সেখানে আলোচনার বড় অংশ জুড়ে ছিলেন শশাঙ্ক সিং। কোনো প্রতিদ্বন্দ্বীতা ছাড়া এক ডাকে ২০ লাখ রুপিতে ৩২ বছর বয়সী এই ব্যাটারকে দলে টানে পাঞ্জাব কিংস। তবে এরপর ফ্র্যাঞ্চাইজিটি দাবি করে, ভুল শশাঙ্ককে কিনেছে তারা। এমনকি শশাঙ্কের নিলাম বাতিল করার অনুরোধ করা হয়।

তবে একবার খেলোয়াড় কিনে ফেললে বাদ দেওয়ার সুযোগ নেই।

সেই শশাঙ্ক গতকাল গুজরাট টাইটান্সের বিপক্ষে বিধ্বংসী এই ইনিংসে ম্যাচ জিতেছে বুঝিয়ে দিলেন, তাকে দলে নিয়ে একটুও ভুল করেননি প্রীতি জিনতা।

গুজরাটের দেয়া ২০০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি পাঞ্জাবের। দলীয় ১৩ রানে অধিনায়ক শিখর ধাওয়ানের উইকেট হারায় তারা।

বেশিক্ষণ থিতু হতে পারেননি জনি বেয়ারস্টো। তিনি আউট হন ২২ রান করে। ভালো শুরু পেয়েও ইনিংস বড় করতে পারেননি প্রাভ সিমরান সিং। আউট হন ৩৫ রান করে।

স্যাম কারান ৫, সিকান্দার রাজা ১৫ রান করে আউট হলে ১১১ রানে ৫ উইকেট হারিয়ে শঙ্কায় পড়ে দলটি।

শেষ দিনে তাণ্ডব চালান শশাঙ্ক। ৬টি চার ও ৪টি ছয়ে ২৯ বলে অপরাজিত ৬১ রানের ইনিংসে দারুণ জয় পাইয়ে দেন পাঞ্জাবকে। ১ বল হাতে রেখে ৩ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে পাঞ্জাব।

এর আগে অধিনায়ক শুভমান গিলের ৪৮ বলে অপরাজিত ৮৯, সাই সুদর্শনের ৩৩ ও রাহুল তেওয়ারিয়া ৮ বলে অপরাজিত ২৩ রানের সুবাদে ৪ উইকেট হারিয়ে ১৯৯ রানের পুঁজি পায় গুজরাট।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।