ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে একদিনের ব্যবধানে পেঁয়াজের দাম বেড়েছে ৬ টাকা

admin
মার্চ ২০, ২০২৪ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: কিশোরগঞ্জের ভৈরবে একদিনের ব্যবধানে দেশি পেঁয়াজের দাম প্রতি কেজিতে বেড়েছে ৬ টাকা। ব্যবসায়ীদের দাবি বাজারে সরবরাহ কম থাকায় দাম বেড়েছে।

সোমবার (১৮ মার্চ) ভৈরবের পাইকারি বাজারে প্রতি কেজি পেঁয়াজ ৪৫-৪৬ টাকা দামে বিক্রি হয়। কিন্তু মঙ্গলবার (১৯ মার্চ) পেঁয়াজের পাইকারি আড়তগুলোতে সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রতি কেজি পেঁয়াজ ৫১-৫২ টাকা দরে বিক্রি হচ্ছে। একদিনের ব্যবধানে পেয়াঁজের দাম প্রতি কেজি গড়ে ৬ টাকা বেড়েছে। তবে ব্যবসায়ীদের দাবি সরকারেরর নির্ধারিত দামের অনেক কমেই বাজারে পেঁয়াজ বিক্রি হচ্ছে।

এ বিষয়ে ভৈরব পেঁয়াজ ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. শাকিল মুন্সি জানান, ভৈরব পাইকারি আড়তে দেশি পেঁয়াজের দাম একদিনের ব্যবধানে ৫-৬ টাকা বেড়েছে। কৃষকরা তাদের জমি থেকে পেঁয়াজ উত্তোলন না করায় পেঁয়াজের বাজারে দাম কিছুটা বেড়েছে। তবে তার দাবি বাজারে সরকারের নির্ধারিত দামের অনেক কমেই ক্রেতাদের কাছে পেঁয়াজ বিক্রি করছেন তারা।

খুচরা পেঁয়াজ বিক্রেতা মো. ফরহাদ মিয়া বলেন, সব জায়গায় পেঁয়াজের দাম কমছে, আর ভৈরবের দিকে পেঁয়াজের দাম বাড়ছে।

মেসার্স মুছা মিয়া অ্যান্ড সন্সের মালিক মুছা মিয়া জানান, বাজারে এখনও ভারতীয় পেঁয়াজের আমদানি হয়নি। এখন শুধুমাত্র আমাদের দেশি পেঁয়াজ বাজারে সরবরাহ হচ্ছে। কিন্তু বাজারে দেশি পেঁয়াজের সরবারহ কম থাকায় পেঁয়াজের দাম কিছুটা বৃদ্ধি পেয়েছে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।