ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ভৈরবে গণপিটুনিতে যুবকের মৃত্যু

admin
মে ২৬, ২০২৪ ১০:২০ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জের ভৈরবে শিশুকে ধর্ষণ চেষ্টায় গণপিটুনিতে রুবেল মিয়া (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। শনিবার (২৫ মে) গণপিটুনিতে গুরুতর আহতাবস্থায় তাকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। নিহত রুবেল মিয়ার বাড়ি রংপুর শহরে।

ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ সমকালকে জানিয়েছেন, গণপিটুনিতে আহত রুবেল নামের এক যুবককে জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে ঘণ্টাখানেক চিকিৎসাধীন থাকার পর বিকেল সোয়া ৩টার দিকে তিনি মারা যান।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম জানান,  শনিবার বিকেলে রুবেল মিয়ার নামের যুবকটি রাজনগর জহির মিয়ার বাড়ির পাশে সুইপারের কাজ করতে যান। লোকটি ভবঘুরে। দুপুরের দিকে জহির মিয়ার বাড়ির পাশে ৮ বছরের একটি কন্যা শিশুকে জঙ্গলের নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এসময় শিশুটির চিৎকারে স্থানীয়রা এসে ওই যুবককে গণপিটুনি দেয়। মারধরে রুবেল গুরুতর আহত হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

মরদেহ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে বলে জানান ওসি সফিকুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।