ঢাকা১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে চালু হলো নাজমুল হাসান পাপন পৌর পার্ক

admin
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়কের পাশ ঘেঁষে নবনির্মিত নাজমুল হাসান পাপন পৌর পার্কের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজ নামের পৌর পার্কের উদ্বোধন করেন যুব ও ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ভৈরব পৌরসভার নির্মাণশৈলির অন্যতম একটি নিদর্শন নাজমুল হাসান পৌর পার্ক আনুষ্ঠানিক উদ্বোধনের পরই জনসাধারণের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।
ঢাকা-সিলেট মহাসড়কের পাশে কমলপুর এলাকার ১০ বিঘা জমির ওপর ২০১৮ সালে পার্কটির নির্মাণকাজ শুরু হয়। ২০২১ সালে নির্মাণকাজ শেষ হওয়ার পর পার্কটি রক্ষণাবেক্ষণের জন্য একটি ঠিকাদার কোম্পানির কাছে হস্তান্তর করা হয়। পার্কটি নির্মাণ করতে ব্যয় হয়েছে প্রায় ৯ কোটি টাকা।
রোলার কোস্টার, বাম্পার কার, স্পেস ট্রিপ, অক্টোপাস, ড্যান্সিং কার্পেট, দোলনা, সুইমিং পুলসহ ১৫টি বিভিন্ন রাইডস নিয়ে পার্কটি সাজানো হয়েছে। তবে এগুলোর মধ্যে সবথেকে আকর্ষণীয় ইভেন্ট হচ্ছে সুইমিং পুল। এছাড়াও রয়েছে রেস্টুরেন্ট, রিসোর্ট, কনভেনশন হল, থ্রিডি সিনেমা হল ও একটি কমিউনিটি সেন্টার।
উদ্বোধন অনুষ্ঠানে যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন বলেন, ভৈরববাসীর দীর্ঘদিনের দাবি ছিল শহরের ভেতরে একটি বিনোদনকেন্দ্র নির্মাণ করা। আজ সেই দাবিটি পূরণ হয়েছে।
পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু বলেন, ভৈরবের মানুষের দম ফেলার একটি বিনোদন কেন্দ্র করা হলো। ভৈরব থেকে মানুষ বিভিন্ন জায়গায় গিয়ে পিকনিক, সভা সেমিনার করে থাকে। যেন দূরে কোথাও যেতে না হয় এজন্যই এই পার্কটির ভেতরে সকল ব্যবস্থা রাখা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।