ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে জাতীয় ভোটার দিবস পালিত

admin
মার্চ ২, ২০২৪ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

ভৈরব(কিশোরগঞ্জ) প্রতিনিধি:সঠিক তথ্যে ভোটার হবো স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো এ এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের ভৈরবে পালিত হয়েছে জাতীয় ভোটার দিবস। আজ শনিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে র্যালি শেষে উপজেলা সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাচন অফিসার প্রলয় কুমার সাহা’র সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম মহিলা কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ সত্যজিৎ দাস ধ্রুব, এনআরবিসি ব্যাংক কর্মকর্তা ইসতিয়াক সেজান প্রমুখ। এ ছাড়াও আলোচনা সভায় বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীসহ নির্বাচন অফিসের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কার্মচারিরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ভোটাধিকার সম্পর্কে জনসচেতনতা বাড়ানোর লক্ষ্যে আজ ২ মার্চ দিবসটি পালন করা হচ্ছে। একজন নাগরিক ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে দেশের শাসন ব্যবস্থায় অংশগ্রহণ করে থাকে। প্রতিটি নাগরিকের দায়িত্ব ১৮ বছর হওয়ার সাথে ভোটার হওয়া। এ ক্ষেত্রে প্রবাসীদের বেশি গুরুত্ব দেয়া হয়েছে। ভোটাধিকারেই শুধু নয় দেশে যে কোন আর্থিক ও সামাজিক সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোতে জাতীয় পরিচয়পত্রের ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা নির্বাচন অফিসে কার্যালয়ে বিভিন্ন ভোটার সেবা কার্যক্রম প্রদানের লক্ষ্যে দিনব্যাপী সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।