ঢাকা২২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে নিখোঁজের ৭ দিন পর ডোবায় মিলল যুবকের মরদেহ

admin
মার্চ ১৯, ২০২৪ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:কিশোরগঞ্জের ভৈরবে নিখোঁজের সাতদিন পর ডোবা থেকে আল-আমিন (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে ভৈরবপুর উত্তরপাড়া স্টেডিয়াম সংলগ্ন এলাকার একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।নিহত আল-আমিন শহরের গাছতলাঘাট এলাকার আব্দুস সালামের ছেলে।

স্থানীয় ও নিহতের স্বজনরা জানান, যুবক আল-আমিন একজন পাদুকা শ্রমিক ছিলেন। এছাড়া বিভিন্ন সময় বিভিন্ন কাজ করতেন। গত ১২ মার্চ সকালের পর থেকে আল-আমিন নিখোঁজ হন। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুরে স্থানীয়রা ডোবায় কচুরিপানার মধ্যে একজনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে

পরিবারের দাবি, পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে আল-আমিনকে। এ বিষয়ে নিহতের বড় বোন মুন্নি বলেন, ‘প্রথম রোজা থেকে আমার ভাইকে খুঁজে পাওয়া যায়নি। এ বিষয়ে অভিযোগ করতে গেলে থানার ওসি সফিকুল ইসলাম ও এসআই নাজমুল আমাদের লিখিত অভিযোগ নেননি। বরং তারা আমাদের গালাগালি করে থানা থেকে বের করে দেন।’

ভৈরব থানার ওসি সফিকুল ইসলাম বলেন, নিখোঁজের অভিযোগ থানায় নেয়নি এমন কিছু আমার জানা নেয়। তবে ডোবায় মরদেহের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।