ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ভৈরবে বাল্কহেডের ধাক্কায় পর্যটকবাহী তরীডুবি, মাঝি গ্রেফতার

admin
মে ২, ২০২৪ ১০:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : কিশোরগঞ্জের ভৈরবে সৈয়দ নজরুল ইসলাম সেতুর নিচে মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় পর্যটকবাহী তরীডুবির ঘটনায় বাল্কহেডের মাঝি আল-আমিনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি নরসিংদীর রায়পুরা থানার আব্দুল্লাহর চর এলাকার ইসমাইল মিয়ার ছেলে।

বুধবার (১ মে) বিকেলে আব্দুল্লাহর চর এলাকায় ভৈরব নৌ-পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় বাল্কহেডটিও জব্দ করা হয়।

গত ২২ মার্চ সন্ধ্যায় মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় পর্যটকবাহী তরীডুবির ঘটনায় পুলিশ সদদস্যসহ ৯ জনের প্রাণহানি ঘটে। এ ঘটনায় নিহত পুলিশ কনস্টেবল সোহেল রানার বাবা আব্দুল আলিম বাদী হয়ে বাল্কহেডের মাঝি ও সুকানিসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ভৈরব নৌ-পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদীর রায়পুরার আব্দুল্লাহর চর এলাকায় অভিযান চালাই। এসময় অভিযুক্ত বাল্কহেডের মাঝি আল-আমিনকে বাল্কহেডসহ গ্রেফতার করি। পরে আশুগঞ্জ থানায় মামলা থাকায় আসামিকে ব্রাহ্মণবাড়িয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শাখাওয়াত হোসেনের আদালতে হাজির করলে আসামির ১৬৪ ধারার জবানবন্দি শুনে ম্যাজিস্ট্রেট আল-আমিনকে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন। এ ঘটনায় বাল্কহেডের সুকানি হৃদয় পলাতক রয়েছে বলেও তিনি জানান।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।