ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

ভৈরবে শুরু হয়েছে ৮ দিনব্যাপী একুশে বইমেলা

admin
ফেব্রুয়ারি ১৮, ২০২৪ ১০:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের ভৈরবে শুরু হয়েছে ৮ দিনব্যাপী ২৭তম একুশে বইমেলা। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভৈরব বাজার রাজকাঁচারি প্রাঙ্গণে মেলার উদ্বোধন করা হয়।এর মধ্য দিয়ে শুরু হলো ৮ দিনব্যাপী একুশে বইমেলা। আগামী ২৪ ফেব্রুয়ারি সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে এবারের বইমেলা।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ। বইমেলা পরিষদের সভাপতি মতিউর রহমান সাগরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- কথা সাহিত্যিক ও প্রবন্ধকার ড. আকিমুন নাহার, বইমেলা পরিষদের উপদেষ্টা অধ্যাপক শরীফ উদ্দিন আহমেদ, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।

আয়োজক কমিটি জানান, এবারের মেলাটি ২৭তম একুশে বইমেলা। একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ভাষাশহীদ ও মাতৃভাষার প্রতি সম্মান প্রদর্শন করার লক্ষ্যে ২৭ বছর আগে ভৈরবে বইমেলা আয়োজনের পরিকল্পনা করা হয় এবং বর্তমান প্রজন্মের মধ্যে বই পড়ার অভ্যাস গড়ে তোলাই হলো মেলা আয়োজনের মূল উদ্দেশ্য।
এবারের মেলায় ২০টি স্টল থাকছে। প্রতিদিন সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগিতা, গ্রন্থ আলোচনা, নতুন বইয়ের মোড়ক উন্মোচনসহ মেলার মঞ্চে নাটক মঞ্চস্থ হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।