ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে সংঘর্ষের ঘটনায় কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার

admin
এপ্রিল ৩, ২০২৪ ১১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:  কিশোরগঞ্জের ভৈরবে ফেসবুকে হা হা রিয়েক্ট দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে পাঁচ জন আহত হয়েছেন। ভাঙচুর করা হয় ১০টি দোকান। পরে র‌্যাব অভিযান চালিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে ছয় জনকে গ্রেপ্তার করে। মঙ্গলবার (২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেনেন্ট ফাহিম ফয়সাল এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- কমলপুর মুসলিমের মোড় এলাকার মৃত নুরুল হকের ছেলে নয়ন মিয়া (৩০), কমলপুর মধ্যপাড়ার মোহাম্মদ আলীর ছেলে আরিয়ান ইসলাম (১৯), সরকার বাড়ির ফারুক সরকারের ছেলে জিহাদ সরকার (১৯), মহিবুল্লাহ সরকারের ছেলে হেদায়েত উল্লাহ (১৯), মানিকদি গ্রামের রিপন মিয়ার ছেলে সৌরভ আহম্মেদ (২৪) ও বাঁশগাড়ি গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে আবির হাসান (২২)।

র‌্যাব সূত্রে জানা যায়, ফেসবুকে হা হা রিঅ্যাক্ট দেওয়াকে কেন্দ্র করে সোমবার  রাত সাড়ে ৯টার দিকে ভৈরব শহরের কমলপুর লোকাল বাসস্ট্যান্ডে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে সংঘর্ষ বেধে যায়। এসময় কিমোর গ্যাং সদস্যরা ব্যবসায়ীদের দোকানপাট ভাঙচুর ও ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকেন। এসময় ইট-পাটকেলের আঘাতে কয়েক পুলিশ সদস্য আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আট রাউন্ড গুলি বর্ষণ করে পুলিশ।

পুলিশের গুলি বর্ষণের পর এলাকার পরিবেশ আরও উত্তপ্ত হয়। খবর পেয়ে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্প ঘটনাস্থলে যায়। পরে তল্লাশি চালিয়ে কিশোর গ্যাংয়ের ছয় সদস্যকে আটেক করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে দুটি দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

এ বিষয়ে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেনেন্ট ফাহিম ফয়সাল জানান, আটক ছয়জনের বিরুদ্ধে মামলা দিয়েছে পুলিশ। এ ঘটনায় বাকি আসামিদের ধরতে গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।