ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে ১৩ লক্ষ টাকার ভারতীয় চিনিসহ ২ চোরাকারবারী আটক

admin
ফেব্রুয়ারি ১, ২০২৪ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি
কিশোরগঞ্জের ভৈরবে ১৩ লক্ষ টাকার ভারতীয় চিনিসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় ১ টি কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে। আটককৃতরা হলেন, যশোর কোতয়ালী থানার চাচড়া গ্রামের মাঠপাড়া এলাকার মোবারক শেখ এর ছেলে রাজু শেখ ও একই উপজেলার শেখ হাটি আদর্শ পাড়ার আছালত মণ্ডলের ছেলে আল আমিন (২৫)।
র‌্যাব সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৩১ জানুয়ারি বুধবার রাত ৯টায় পৌর শহরের নাটাল মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি কাভার্ড ভ্যান তল্লাশী করে শুল্কফাঁকি দেওয়া ১০ হাজার কেজি ভারতীয় চিনি উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১৩ লক্ষ টাকা। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। তাদের তল্লাসি করে ০২ টি মোবাইল ও নগদ ১৬ হাজার টাকাসহ কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে। এ বিষয়ে ভৈরব থানায় মামলা দায়ের পূর্বক আসামী হস্তান্তর প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।