ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

ভৈরবে ১ কোটি টাকার ভারতীয় শাড়িসহ আটক ২

admin
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ ১০:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের ভৈরবে কোটি টাকার ভারতীয় শাড়িসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল উপজেলা সদরের নিউটাউন এলাকা থেকে তাদের আটক করা হয়। পরে পুলিশ আসামিদের আদালতে সোপর্দ করলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।
আটক ব্যক্তিরা হলেন-পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার গৌরীপুর আদর্শপাড়া গ্রামের বাসিন্দা আলামিন হাওলাদার (৪০) ও সুনামগঞ্জ জেলার সদর উপজেলার পূর্বপাড়া গ্রামের মো. আক্তার হোসেন (২২)।
ভৈরব সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘অভিযানে ভারতীয় অবৈধ শাড়িসহ দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। বুধবার তাদের আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে পাঠানোর আদেশ দেন।’
পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে (বুধবার) ভোরে উপজেলার নিউটাউন এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় একটি কাভার্ডভ্যানসহ আলামিন হাওলাদার ও মো. আক্তার হোসেনকে আটক করা হয়। পরে কাভার্ডভ্যান তল্লাশি করে শুল্ক ফাঁকি দিয়ে আমদানি করা ৯৪ বস্তা (৩ হাজার ৩৫০) ভারতীয় অবৈধ শাড়ি জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য এক কোটি টাকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।