ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

ভৈরবে ৩০০ বস্তা ভারতীয় চিনিসহ তিনজন আটক

admin
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের ভৈরবে ৩০০ বস্তা ভারতীয় চিনিসহ তিনজনকে আটক করেছে পুলিশ। অবৈধ চিনি পরিবহনে নিয়োজিত ট্রাকটি জব্দ করা হয়েছে।
শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কমলপুর ট্রমা হাসপাতালের সংলগ্ন এলাকা থেকে ভারতীয় চিনিসহ তাদের আটক করা হয়।আটকরা হলেন, ঝালকাঠি জেলার রাজাপুর থানার আলগি এলাকার মৃত শাহজাহান হাওলাদারে ছেলে শাহীন হাওলাদার (৩৮) ,জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার জোয়ানেরচর গ্রামের আজিজুলের ছেলে শাওন (২৫), নাটোর জেলার লালপুর থানার গোপালপুর এলাকার হাশেম উদ্দিনের ছেলে আসিফ হোসেন (২৪) ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমানের নেতৃত্বে একটি বিশেষ দল শুক্রবার দুপুরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ওপর হতে ঢাকা মেট্রো (ট ২২-২৫৩৯) ট্রাকে থাকা সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধ পথে আনা ভারতীয় ৩০০ বস্তায় মোট ১৫০০০ কেজি চিনি জব্দ করে।আটকদের বিরুদ্ধে ভৈরব থানায় একটি মামলা করে আসামিদের কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়েছে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।