ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

মঈন খানের বাসায় ৪ দেশের কূটনৈতিকদের নৈশভোজ

admin
এপ্রিল ৮, ২০২৪ ২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খানের বাসায় বিভিন্ন দেশের কূটনীতিকরা ইফতার ও নৈশভোজে অংশ নিয়েছেন। এর আগে তারা আলোচনা করেন। তবে আলোচনার বিষয় জানা যায়নি।
রোববার রাজধানীর গুলশানে মঈন খানের নিজ বাসভবনে এই ইফতার ও নৈশভোজ অনুষ্ঠিত হয় বলে তিনি নিজেই মানবজমিনকে জানিয়েছেন।

ইফতার ও নৈশভোজে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত জার্মান রাষ্ট্রদূত অখিম ট্রোস্টার, সুইজারল্যান্ডের রাষ্ট্রদূত রেটো রেঙ্গলি, নরওয়ের রাষ্ট্রদূত, চীনের ডেপুটি অ্যাম্বাসেডর হুয়ালং ইয়ান, চীনের দ্বিতীয় সচিব গু ঝিকিন।

জাতিসংঘের আবাসিক প্রতিনিধি ছাড়াও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরীও অংশ নেন।  শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি তারা নৈশভোজও করেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ঈদের পরে কূটনীতিকদের নিয়ে শুভেচ্ছা বিনিময় ও নৈশভোজে অংশ নিতেন।  ২০১৮ সাল থেকে তিনি কারাগারে যাওয়ার পর দলের স্থায়ী কমিটির সদস্য মঈন খান কূটনীতিকদের নিয়ে শুভেচ্ছা বিনিময় করে আসছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।