ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

মসজিদের অজুখানায় মিললো ফুটফুটে নবজাতক

admin
এপ্রিল ৪, ২০২৪ ২:৪০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুরচর গ্রামের মসজিদের ওযুখানা থেকে অজ্ঞাতনামা নবজাতক শিশু উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে মসজিদের অজুখানায় নবজাতক শিশুটিকে কেউ রেখে যায়।জানা যায়, উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুরচর নুর ই এলাহী মসজিদের ইমাম হাফেজ লুৎফর রহমান রাত আনুমানিক ১১.৪০ দিকে মসজিদের ওযুখানায় কান্নার শব্দ শুনতে পান পরে স্থানীয়রা এসে মসজিদের ওযুখানায় একটি ছেলে শিশু বাচ্চা পরে থাকতে দেখে তাৎক্ষণিক হোসেনপুর থানা পুলিশকে খবর দেন এবং স্থানীয়দের সহযোগিতায় হোসেনপুর থানা (ওসি তদন্ত) টুটুল উদ্দিন, সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে আনুমানিক ১৫-২০ দিন বয়সের অজ্ঞাত ছেলে শিশুকে পরিত্যক্ত অবস্থায় দেখে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে আসেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তানভীর হাসান জিকু বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার দিবাগত রাত প্রায় ১টার দিকে হোসেনপুর থানা পুলিশের সহযোগিতায় নবজাতক শিশুটিকে হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে নবজাতককে হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ সেখানে তাকে নিবিড় পরিচর্যায় রাখা হয়েছে ও খাবারের জন্য দুধের ব্যবস্থা করা হয়েছে।

হোসেনপুর থানা অফিসার ইন চার্জ নাহিদ হাসান সুমন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক সেখানে পুলিশ পাঠানো হয় ও শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য হাসপাতালের তত্ত্বাবধানে রয়েছে। এ ব্যাপারে সমন্বয়ের মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।