ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

মাঠে ফিরে আবার ‘মেসি-মেসি’ স্লোগান শুনলেন রোনালদো

admin
মার্চ ৬, ২০২৪ ১২:০৮ অপরাহ্ণ
Link Copied!

লিওনেল মেসির নামে ‘স্লোগান’ শুনলেই তেলে বেগুনে জ্বলে ওঠেন ক্রিস্টিয়ানো রোনালদো। মেজাজ হারিয়ে করেন অশালীন অঙ্গভঙ্গি। এ কারণে এক ম্যাচের জন্য নিষিদ্ধও হয়েছেন সিআরসেভেন। নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরে আবারো মেসির নামে স্লোগান শুনলেন পর্তুগিজ সুপারস্টার। গত সপ্তাহে সৌদি প্রো লীগের ম্যাচে রোনালদোকে ক্ষেপাতে আল শাবাব সমর্থকরা মেসির নামে স্লোগান দেন। রেগে গিয়ে গোপানাঙ্গে হাত দিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করেন আল নাসর অধিনায়ক। এতে রোনালদোকে এক ম্যাচের নিষেধাজ্ঞা এবং অর্থদণ্ড দেয়া হয়। নিষেধাজ্ঞার কারণে প্রো লীগে আল নাসরের সবশেষ ম্যাচে ছিলেন না রোনালদো। সোমবার রাতে এএফসি চ্যাম্পিয়নস লীগ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ দিয়ে মাঠে ফেরেন তিনি। সংযুক্ত আরব আমিরাতের দল আল আইনের বিপক্ষে ম্যাচটিতে ১-০ গোলে হারে রোনালদোর আল নাসর।
আর শেষে আল আইন সমর্থকরা মেসির নামে স্লোগান দিয়ে দুয়ো দেন রোনালদোকে। এবারও মেজাজ হারিয়েছেন ক্রিস্টিয়ানো। তবে করেননি কোনো অশ্লীল অঙ্গভঙ্গি। শুধু দুই দিকে মাথা নেড়ে অবিশ্বাসের ভঙ্গিতে হতাশা এবং বিরক্তি প্রকাশ করেন পর্তুগাল অধিনায়ক। ঘরের মাঠ হাজ্জাজ বিন জায়েদ স্টেডিয়ামে ম্যাচের ৪৪তম মিনিটে এগিয়ে যায় স্বাগতিক আল আইন। জয়সূচক একমাত্র গোলটি করেন মরোক্কান ফরোয়ার্ড সুফিয়ানে রাহিমি। ম্যাচ হারলেও আধিপত্য দেখায় রোনালদোর আল নাসর। ৫৫ শতাংশ বল দখলে রেখে ১৬টি শটের ৫টি লক্ষ্যে রাখে তারা। তবে পায়নি কোনো গোল। আগামী ১১ই মার্চ রিয়াদের আল আউয়াল স্টেডিয়ামে কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে আল আইনকে আতিথ্য দেবে আল নাসর। এএফসি চ্যাম্পিয়নস লীগের সেমিফাইনালে পৌঁছাতে হলে ঘরের মাঠে ন্যূনতম ২-০ ব্যবধানের জয় পেতে হবে রোনালদোদের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।