ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

মাহমুদউল্লাহর বিকল্প দেখছেন না পাপন

admin
মার্চ ৮, ২০২৪ ৩:০০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:বিশ্বকাপে প্রথম সেঞ্চুরি এসেছে মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটেই। বাংলাদেশের বহু জয়ের নায়ক তিনি। সেই রিয়াদ প্রায় হারিয়েই গিয়েছিলেন।
প্রায় এক বছর ‘বিশ্রামে’ থাকার পর দলে ফিরেই বুঝিয়ে দিয়েছেন, এই বয়সেও তিনি সমান গুরুত্বপূর্ণ।
কিছু দিন আগে শেষ হওয়া বিপিএলের পর চলতি শ্রীলংকা সিরিজেও তার ব্যাট আলো ছড়িয়েছে। এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনও বললেন, রিয়াদের বিকল্প এখনো খুঁজে পায়নি বাংলাদেশ।
নির্বাচকরা যেখানে ম্যাচের পর ম্যাচে ‘বিশ্রামে’ রাখার নামে মাহমুদউল্লাহকে বাদ দিয়ে গেছেন, তখন আশার বাণী শুনিয়েছিলেন পাপনই। তার কথা সত্য প্রমাণ করেই জাতীয় দলে ফিরেছেন রিয়াদ। আর ফেরার পর থেকেই দারুণ ফর্মে আছেন তিনি।
বিপিএলে বহুবার বরিশালকে বিপদের মুখ থেকে বাঁচিয়ে এনে ভূমিকা রেখেছেন প্রথম শিরোপা জয়ে। শ্রীলংকার বিপক্ষে প্রথম ম্যাচ দলকে প্রায় জিতিয়েই এনেছিলেন রিয়াদ।
পাপন বলছেন, রিয়াদের সামর্থ্য নিয়ে কখনই তার মনে সন্দেহ ছিল না, রিয়াদের ব্যাটিং নিয়ে কখনই সন্দেহ ছিল না। এটা একদম পরিষ্কারভাবেই বলছি। রিয়াদের পটেনশিয়ালকে ছোট করে দেখার সুযোগই নেই। এখন পর্যন্ত তামিম, সাকিব, মুশফিক, রিয়াদদের কোনো বিকল্প দেখিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।