ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

মা হয়েছে পাগলি, বাবা হয়নি কেউ!

admin
মে ৩, ২০২৪ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জ মা হয়েছে এক পাগলি কিন্তু বাবা হয়নি কেউ! বৃহস্পতিবার রাতে এমন দৃশ্য দেখা গেছে সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের নয়াপাড়া গ্রামে গিয়ে। তবে পাগলির নাম-ঠিকানা কেউ বলতে পারছেন না।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৮ এপ্রিল দুপুরে মহিনন্দ নয়াপাড়ায় ইটখলার পাশে এক পাগলি মেয়ে প্রসব ব্যথায় কাতরাচ্ছিলেন। পরে এ অবস্থা দেখে স্থানীয় বাসীন্দা দুলেনা ও সেলিনা বেগমের মায়া হয়। তারা পাগলি মেয়েকে উদ্ধার করে তাদের নিজ বাড়িতে নিয়ে আসেন। পরে সেদিনই একটি ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দেন পাগলি।

গত ৩ দিন যাবত দুলেনা ও সেলিনার ঘরেই আশ্রিত হন পাগলী মেয়ে ও তার ছেলে সন্তান। স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান মনসুর আলী কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফাকে বিষয়টি জানালে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে জেলার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান। পরে বৃহস্পতিবার রাত ১০টায় হাজির হন মহিনন্দ নয়াপাড়ায় পাগলি মা ও নবজাতকের অবস্থান করা বাড়িতে। সেখানে তিনি নবজাতকের জন্য উপহার সামগ্রী নিয়ে যান।

পরে পাগলি ও তার নবজাতক সন্তানকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পুলিশের গাড়িতে করে নিয়ে যান। সেখানে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করেন ওসি গোলাম মোস্তফা। বর্তমানে পাগলি মেয়ে ও তার নবজাতক সন্তান কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ও সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তারা মা ও শিশুটিকে হাসপাতালে পরিপূর্ণ স্বাস্থ্যসেবার ব্যবস্থা করেছেন।

ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, এ ঘটনার খবর পাওয়ার পর আমরা সেখানে ছুটে যাই। সেখানে গিয়ে মা ও নবজাতক শিশুকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি। বর্তমানে মা ও নবজাতক শিশু এখানে চিকিৎসা নিচ্ছেন। জেলার ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পাগলি মা ও নবজাতক শিশুর ব্যাপারে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।