ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মা হারালেন পূজা চেরি

admin
মার্চ ২৪, ২০২৪ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক : বেশ কিছুদিন অসুস্থতার পর পৃথিবী থেকে বিদায় নিলেন চলচ্চিত্র অভিনেত্রী পূজা চেরির মা ঝর্ণা রায়।

রোববার (২৪ মার্চ) সকাল ১১ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন বলে জানান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। আব্দুল আজিজ বলেন, ‘পূজা চেরির মা বেশ কিছুদিন হলো নানা ধরণের অসুস্থতায় ভুগছিলেন।

মাঝে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন। পরে তাকে বাসায় নেয়া হয়। আজ সকালে ১১ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। ঝর্ণা রায় অসুস্থ হওয়ার পর তাকে মিরপুরের হাসপাতালে ভর্তি করানো হয়।

সেখান তার চিকিৎসা চলে বেশ কিছুদিন।ওই সময় তাকে বেশ কয়েকদিন আইসিইউতেও থাকতে হয়। তারপর অবস্থার উন্নতি হলে তাকে বাসায় নিয়ে যাওয়া হয় বলে জানান আব্দুল আজিজ।

তারপর আজই এলো মৃত্যু সংবাদ।

মেয়েকে নায়িকা হিসেবে তৈরির পেছনে মায়ের ভূমিকা সবসময় ছিলো বলে বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন পূজা। তার মাও মেয়েকে নায়িকা হিসেবে দেখতে চেয়েছেন সবসময়।

মায়ের অনূপ্রেরণা ও উৎসাহে বিনোদন জগতে আসেন বলেও জানান পূজা। মাকে হারানোর পর সবার কাছে তার বিদেহী আত্নার শান্তি কামনা করে দোয়া চেয়েছেন এই নায়িকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।