ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

মিঠামইনে টানা দ্বিতীয়বার বিজয়ী ‘হাওর কন্যা’ আছিয়া আলম

admin
মে ৩০, ২০২৪ ১০:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  কিশোরগঞ্জের মিঠামইন উপজেলা পরিষদ নির্বাচনে টানা দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন মোটরসাইকেল প্রতীকের প্রার্থী আছিয়া আলম।

কেন্দ্র থেকে পাওয়া ফলাফল অনুযায়ী মোটরসাইকেল প্রতীক নিয়ে আছিয়া আলম পেয়েছেন ২৩ হাজার ৫৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বোরহান উদ্দিন চৌধুরী বুলবুল আনারস প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৫৬৪ ভোট।

হাকেন্দ্র থেকে পাওয়া ফলাফল অনুযায়ী মোটরসাইকেল প্রতীক নিয়ে আছিয়া আলম পেয়েছেন ২৩ হাজার ৫৬৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বোরহান উদ্দিন চৌধুরী বুলবুল আনারস প্রতীকে পেয়েছেন ১৩ হাজার ৫৬৪ ভোট।ওরের প্রথম নারী হিসেবে আছিয়া আলম ২০১৯ সালের মার্চে অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

এছাড়াও তিনি মিঠামইন সদর ইউপির প্রথম নারী ইউপি চেয়ারম্যান। মিঠামইন সদর ইউপির চেয়ারম্যানের দায়িত্ব পালনকালে তিনি শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছিলেন।

সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের তথ্য অনুযায়ী, মিঠামইন উপজেলায় মোট ভোটার ১ লাখ ৫ হাজার ৫৫৬ জন। এর মধ্যে মোট পুরুষ ভোটার ৫৪ হাজার ৩৭১ জন। মোট মহিলা ভোটার ৫১ হাজার ১৮৫ জন। মোট ভোট কেন্দ্র ৪২ টি।

নবনির্বাচিত মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান আছিয়া আলম এক প্রতিক্রিয়ায় বলেন, ‘আমার এই বিজয় মিঠামইন উপজেলাবাসীর বিজয়। আমি সব ভোটারের কাছে কৃতজ্ঞ। আগামী দিনে এই উপজেলার উন্নয়নে এবং এই উপজেলার সম্মানীত নাগরিকদের কল্যাণে কাজ করে যাব।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।