ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

মুখ্যমন্ত্রী হওয়ার পর যেমন জীবনধারা গ্রহণ করেছেন মরিয়ম নওয়াজ

admin
এপ্রিল ২৫, ২০২৪ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

পাকিস্তানের ইতিহাসে প্রথম নারী মুখ্যমন্ত্রী হয়েছেন পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) সিনিয়র ভাইস চেয়ারম্যান মরিয়ম নওয়াজ। মুখ্যমন্ত্রী হওয়ার পর তিনি সাধারণ জীবনধারা গ্রহণ করেছেন। পরেন সাধারণ পোশাক বলে জানিয়েছেন পাঞ্জাবের তথ্যমন্ত্রী আজমা বুখারি।

বুধবার জিও নিউজের সঙ্গে সাক্ষাৎকারে তিনি এসব কথা বলেন।

আজমা বুখারি বলেন, মরিয়ম নওয়াজ মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকে তার জীবনধারায় একটি বড় পরিবর্তন এসেছে। তিনি সাধারণ পোশাক পরেন এবং সরল ভেবে চলতে পছন্দ করেন।

তথ্যমন্ত্রী বলেন, মরিয়াম নওয়াজ সাধারণ পোশাক পরেন। তার অধিকাংশ পোশাক পুরনো, যা নির্বাচনে বিজয়ের আগে কেনা। জয়ের পর তিনি কোনো পোশাক কেনেননি।

সম্প্রতি বিরোধীরা মরিয়মের বিরুদ্ধে সামাজিকমাধ্যমে দামি ব্র্যান্ডের পোশাক পরার অভিযোগ এনেছেন। এই অভিযোগের জবাবে বুখারি বলেন, মুখ্যমন্ত্রী পাঞ্জাব পছন্দ করেন এবং বেশিরভাগই সাধারণ পোশাক পরেন।

তিনি বলেন, আমি বলিনি যে সে ব্র্যান্ডের পোশাক পরে না, সে এখন সাধারণ পোশাক পছন্দ করে।

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এমন অভিযোগের জন্য দুঃখ প্রকাশ করেছেন বুখারি। তিনি জোর দিয়ে বলেছেন, মরিয়ম যা পরেন তার জন্য কারও অনুমতির প্রয়োজন নেই।

বুখারি বলেন, মুখ্যমন্ত্রী মরিয়মের পোশাক ও জীবনধারা নিয়ে নই, তার রাজ্য পরিচালনা বিষয় নিয়ে বিরোধীদের আলোচনা করা উচিত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।