ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

মুন্সীগঞ্জে প্লাস্টিক ফ্যাক্টরিতে আগুন, দগ্ধ ৪

admin
মার্চ ৮, ২০২৪ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:মুন্সীগঞ্জ সদর উপজেলার চরমুক্তারপুর এলাকায় একটি প্লাস্টিক ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে ঢাকা-মুন্সীগঞ্জ সড়কের চরমুক্তারপুর এলাকায় জেকে প্লাস্টিক ফ্যাক্টরিতে আগুন লাগে। এসময় ফ্যাক্টরিতে থাকা ৪ জন দগ্ধ হয়েছেন।
আহতরা হলেন- ইকবাল (৩৫), মতিউর রহমান (৩৩), রাকিব (২৬) ও অপরজন অজ্ঞাত।
মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, রাত পৌনে ৯ টার দিকে মুন্সীগঞ্জের শেষ সীমানা চর মুক্তারপুরের খোদা হাফেজ মুন্সীগঞ্জ সড়কে একতলা টিন সেটের জে কে প্লাস্টিক ফ্যাক্টরিতে আগুন লাগে। এই ঘটনায় চার জন দগ্ধ হন। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
তিনি আরও জানান, খবর পেয়ে মুন্সীগঞ্জ সদর ফায়ার সার্ভিসের দুইটি ও নারায়ণগঞ্জের তিনটি ইউনিট আগুন নেভাতে কাজ শুরু করে। আশপাশে কোনো আবাসন না থাকায় আগুন ছড়াতে পারেনি। আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।