ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

মুম্বাইয়ে ঝড়ে বড় বিলবোর্ড ভেঙে নিহত ১৪, আহত ৭০

admin
মে ১৪, ২০২৪ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ভারতের মুম্বাইয়ের ঘাটকোপার এলাকায় ধূলিঝড়ে একটি বিলবোর্ড ধসে কমপক্ষে ১৪ জনের প্রাণহানী হয়েছে। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন আরো ৭0 জন। ঝড়ের সময় একটি জ্বালানি স্টেশনের সামনে বিশালকৃতির ওই বিলবোর্ডটি ভেঙ্গে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।
প্রায় ১০০ ফুট লম্বা ওই বিলবোর্ডটি সংশ্লিষ্ট সংস্থার অনুমতি ছাড়াই স্থাপন করা হয়েছিল বলে অভিযোগ রয়েছে। জ্বালানি স্টেশনের ঠিক বিপরীত পাশে ছিল ওই বিলবোর্ডটির অবস্থান। আজ সকালেও দুর্ঘটনাকবলিত স্থানে উদ্ধার তৎপরতা চলছে বলে জানিয়েছে বৃহনমুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন কর্তৃপক্ষ। এছাড়া জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর (এনডিআরএফ) কয়েকটি দল ঘটনাস্থলে রয়েছে। ধ্বংস্তূপের নিচে কেউ আটকে আছেন কি না, তারা তা খতিয়ে দেখছে।

বিলবোর্ডের মালিকের বিরুদ্ধে ভারতের বিভিন্ন ধারায় মামলা করেছে মুম্বাই পুলিশ। অন্যের জীবন বা ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করার অভিযোগ এনে এই মামলা নথিভুক্ত করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।