ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

মেসিকে ছাড়াই বড় জয় আর্জেন্টিনার

admin
মার্চ ২৩, ২০২৪ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:হ্যামস্ট্রিং ইনজুরির কারণে আন্তর্জাতিক বিরতিতে আর্জেন্টিনা জাতীয় দলের সঙ্গে নেই লিওনেল মেসি। তবে নিজেদের সেরা তারকার অভাববোধ হতে দেননি এনজো-লো সেলসোরা। আজ ভোরে ফিলাডেলফিয়ার লিঙ্কন ফিনান্সিয়াল ফিল্ডে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে এল সালভাদরকে ৩-০ গোলে হারায় আলবিসেলেস্তেরা।

আর্জেন্টিনার ৮০ শতাংশ বল দখলের বিপরীতে এল সালভাদরের দখলে ছিল ২০ শতাংশ। আলবিসেলেস্তেরা যেখানে ২৪ শটের বিপরীতে ১৪টি লক্ষ্যে রাখে, সেখানে এল সালভাদর শট নিতে পেরেছে কেবল ২টি। দু’দলের পরিসংখ্যানে ফুটে উঠছে ম্যাচের পার্থক্যের চিত্র।

ফিফা র‌্যাঙ্কিংয়ে শীর্ষে থাকা আর্জেন্টিনা ম্যাচের শুরু থেকেই চাপে রাখে র‍্যাঙ্কিংয়ের ৮১ নম্বর দল সালভাদরকে। আর্জেন্টিনা আক্রমণাত্মক খেলার ফল পায় ১৬ মিনিটে। কর্নার থেকে এলে দারুণ এক হেডে বল জালে পাঠান রোমেরো। ১-০তে এগিয়ে আক্রমণের ধার আরও বাড়ায় স্কালোনির দল।

৪২ মিনিটে আর্জেন্টিনার হয়ে ব্যবধান ২-০ করেন ফের্নান্দেজ। দলীয় আক্রমণ থেকে পাওয়া সুযোগ হাতছাড়া করেননি চেলসি তারকা। দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন দলটি। ৫২ মিনিটে তৃতীয় ও শেষ গোলটি করেন লো সেলসো।

আগামী ২৭ মার্চ লস অ্যাঞ্জেলেসে আর্জেন্টিনা পরের ম্যাচ খেলবে কোস্টারিকার বিপক্ষে। কোপা আমেরিকার আগে এ প্রীতি ম্যাচগুলোকে বেশ গুরুত্ব দিয়েছে বিশ্বচ্যাম্পিয়ন বাহিনী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।