ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

মেসিবিহীন মায়ামিকে জেতাতে পারলেন না সুয়ারেজ

admin
মার্চ ৩১, ২০২৪ ১২:৩০ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:  হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বেশ কিছুদিন ধরে মাঠের বাইরে লিওনেল মেসি। খেলতে পারেননি আর্জেন্টিনার হয়ে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ। অনুপস্থিত ইন্টার মায়ামির তিন ম্যাচে। মেসিবিহীন মায়ামি আগের দুই ম্যাচে দাপুটে জয় পেলেও এবার জয়বঞ্চিত হলো। গতকাল ভোরে ফ্লোরিডার চেইজ স্টেডিয়ামে মেজর লীগ সকারের (এমএলএস) ম্যাচে নিউইয়র্ক সিটির বিপক্ষে লুইস সুয়ারেজের গোলে লিড নিয়েও পয়েন্ট হারায় হেরন’রা। ম্যাচ ড্র হয় ১-১ গোলে।
গত ১৪ই মার্চ কনকাকাফ চ্যাম্পিয়নস কাপের ম্যাচে নাশভিলেকে ৩-১ ব্যবধানে হারায় ইন্টার মায়ামি। দলের দাপুটে জয়ে একটি করে গোল-অ্যাসিস্টে অবদান রাখা লিওনেল মেসি ইনজুরিতে পড়েন ম্যাচের দ্বিতীয়ার্ধে। এরপর থেকেই মাঠের বাইরে মেসি। নিউইয়র্ক সিটির বিপক্ষে ম্যাচের আগেই মায়ামির সহকারী কোচ জাভিয়ের মোরালেস জানান, ম্যাচটি খেলতে পারবেন না মেসি ।
মেসিবিহীন মায়ামি নিউইয়র্ক সিটির বিপক্ষে শুরুটা করে দুর্দান্ত। উরুগুইয়ান ফরোয়ার্ড লুইস সুয়ারেজের গোলে এগিয়ে যায় ১৪তম মিনিটে

তবে ৩৪তম মিনিটেই ম্যাচে ফেরে নিউইয়র্ক সিটি। সমতাসূচক গোলটি করেন কোস্টারিকান উইঙ্গার আলোনসো মার্টিনেজ। আগামী ৪ঠা এপ্রিল ভোরে কনকাকাফ চ্যাম্পিয়নস কাপের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে সিএফ মন্টেরির মুখোমুখি হবে ইন্টার মায়ামি। ইন্টার মায়ামির সহকারী কোচ জাভিয়ের মোরালেস জানিয়েছিলেন, সেই ম্যাচ দিয়ে মাঠে ফিরতে পারেন মেসি। তবে মায়ামির প্রধান কোচ জেরার্ডো টাটা মার্টিনোর কথা হতাশ করতে পারে মেসি ভক্তদের। নিউইয়র্ক সিটি ম্যাচের পর মার্টিনো বলেন, ‘আগামী তিন-চার দিন কী হবে, তার ওপর নির্ভর করছে এটি (মেসির মাঠে ফেরা)। বুধবারের ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। তবে মেসিকে নিয়ে আমাদের গোটা মৌসুমের চিন্তা করতে হবে। আমরা আগামী দিনগুলো তাকে পর্যবেক্ষণ করব এবং মঙ্গলবার সিদ্ধান্ত নেবো।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।