ঢাকা২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

মেয়ের বাড়িতে গিয়ে মায়ের বিষপানে আত্মহত্যা

admin
মার্চ ২১, ২০২৪ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: কিশোরগঞ্জের ইটনায় বিউটি আক্তার (৪০) নামে এক নারীর বিষপানে আত্মহত্যার অভিযোগ উঠেছে। আজ বুধবার উপজেলার ধনপুর ইউনিয়নের চড়পাড়া গ্ৰামে এ ঘটনা ঘটে।

বিউটি আক্তার উপজেলার ধনপুর ইউনিয়নের চড়পাড়া গ্ৰামের ফুল মিয়ার স্ত্রী এবং একই এলাকার আহাম্মদ মিয়ার মেয়ে।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির রব্বানী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিউটি আক্তার ও তাঁর মেয়ের জামাইয়ের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে জায়গা-জমি সংক্রান্ত বিরোধ চলছিল। গতকাল মেয়ের বাড়ি গিয়ে বিষ পান করে অসুস্থ হয়ে পড়েন বিউটি আক্তার। পরে স্বজনেরা তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।