ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

মোস্তাফিজকে কী বার্তা পাঠালো চেন্নাই?

admin
ফেব্রুয়ারি ২১, ২০২৪ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) অনুশীলনে বলের আঘাতে মাথা ফেটেছে মোস্তাফিজুর রহমানের। ইনজুরি গুরুতর হওয়ায় দু’দিন হাসপাতালে কেটেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বোলারের। আর চোটগ্রস্ত মোস্তাফিজের দ্রুত সুস্থতা কামনা করে বার্তা দিলো আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দল চেন্নাই সুপার কিংস।
গত রোববার চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় মোস্তাফিজের মাথায় বলের আঘাত লাগে। নেটে একটি ডেলিভারি করার পর বোলিং মার্কে ফেরার সময় পাশের নেট থেকে উড়ে আসা বল আঘাত করে টাইগার পেসারের মাথার বাম পাশে। মাঠেই তার মাথা থেকে রক্ত ঝরতে দেখা যায়। প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে নেয়া হয় তাকে। গতকাল নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে মোস্তাফিজের আরোগ্য কামনা করে বার্তা দিয়েছে চেন্নাই সুপার কিংস। আসন্ন আইপিএলে এই ফ্র্যাঞ্চাইজির হয়েই খেলবেন কাটার মাস্টার। চেন্নাইয়ের পোস্টে বলা হয়, ‘স্পিডি রিকভারি ফিজ, দ্রুত সুস্থ হয়ে ওঠো।’ গত ১৯শে ডিসেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত আইপিএলে নিলামে ২ কোটি রুপিতে মোস্তাফিজকে কিনে নেয় চেন্নাই।
এদিকে দুই রাত হাসপাতালে কাটানোর পর ছাড়পত্র পেয়েছেন মোস্তাফিজ। চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরেছেন তিনি।
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ফিজিও এসএম জাহিদুল ইসলাম জানান, ঢাকায় টিম হোটেলেই চলবে মোস্তাফিজের পুনর্বাসন প্রক্রিয়া। ভিক্টোরিয়ান্সের বিবৃতিতে জাহিদুল ইসলাম বলেন, ‘গতকাল (সোমবার) রাতে মোস্তাফিজুর রহমানের দ্বিতীয় সিটি স্ক্যান করানো হয়। এরপর নিউরো সার্জন ও বিসিবি’র সঙ্গে পরামর্শ করা হয়। বিমান ভ্রমণের ছাড়পত্র পাওয়ার পর তাকে ইম্পেরিয়াল হাসপাতাল থেকে ঢাকায় টিম হোটেলে পাঠানো হয়েছে।’
মোস্তাফিজ ঢাকায় ফিরলেও তার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স থেকে যায় চট্টগ্রামেই। গতকাল চট্টগ্রাম পর্বে নিজেদের শেষ ম্যাচে রংপুর রাইডার্সের মোকাবিলা শেষে ঢাকায় ফিরবে ভিক্টোরিয়ানরা। বিপিএলের লীগ পর্বে আগামী ২৩শে ফেব্রুয়ারি নিজেদের শেষ ম্যাচ খেলবে কুমিল্লা। সেই ম্যাচে মোস্তাফিজের খেলার সম্ভাবনা নিয়ে ফিজিও এসএম জাহিদুল ইসলাম বলেন, ‘তার ক্ষত এখন পরিষ্কার এবং সেরে ওঠার পথে। আগামী তিনদিন (ক্ষততে) ড্রেসিং করবো আমরা। এরপর আগামী ২৩শে ফেব্রুয়ারি (ম্যাচের আগে) নিউরো সার্জনের পরামর্শ নেয়া হবে।’
এবারের বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলেছেন মোস্তাফিজুর রহমান। তার শিকার ১১ উইকেট। ৩২ রান দিয়ে ৩ উইকেট ছিল এবারের বিপিএলে মোস্তাফিজের সেরা বোলিং।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।