ঢাকা২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

মোহামেডানকে হারিয়ে কিংসের ট্রেবল

admin
মে ২৩, ২০২৪ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  লিগ এবং স্বাধীনতা কাপের শিরোপা আগেই ঘরে তুলেছে বসুন্ধরা কিংস। ফেডারেশন কাপ জিতে ঘরোয়া মৌসুমে ট্রেবলের স্বপ্ন দেখছিল দলটি। পূর্বে যে কীর্তির কাছে গিয়েও পারেনি দেশের ফুটবলে ধুমকেতুর মতো আর্বিভূত হয়ে দু’হাত খুলে বিনিয়োগ করা বসুন্ধরা কিংস। এবার মোহামেডানকে ২-১ গোলে হারিয়ে ওই ট্রেবলের স্বাদ নিল ক্লাবটি।

বলার মতো সহজ ছিল না বসুন্ধরার ট্রেবল জয়। শিরোপার হিসেবে আবাহনী ও মোহামেডানের কর্তৃত্ব তারা ঠিকই ভাঙতে পেরেছে। তবে মাঠের লড়াইয়ে হারলেও মোহামেডান দুর্দান্ত লড়াই করেছে। অতিরিক্ত সময়ে গোল করে শিরোপা জিতেছে তারা। সেটাও দারুণ কামব্যাক করে।

ময়মনসিংহে অস্কার ব্রুজোনের বসুন্ধরা কিংস ম্যাচের ৬৪ মিনিটে প্রথম গোল খায়। প্রথমার্ধ বসুন্ধরাকে আটকে রেখে কিছুটা ধীর গতিতে খেলতে থাকে মোহামেডান। দ্বিতীয়ার্ধে আক্রমণ শানতে থাকে তারা। ৫০-৬৪ মিনিটে একের পর এক শট নিতে থাকে মোহামেডান। যেন গোল সময়ের ব্যাপার। হয়ও সেটাই। বসুন্ধরার গোলরক্ষক বেশ কটা শট ফেরালেও এমানুয়েল সানডেকে আটকাতে পারেননি।

কিন্তু শিরোপা ছোঁয়া দূরত্বে গিয়ে গোল খেয়ে বসে মোহামেডান। ম্যাচের ৮৫ মিনিটে গোল করেন বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান ফুটবলার মিগেল দামাসেনা। নির্ধারিত সময়ে ম্যাচ ১-১ গোলের সমতায় শেষ হওয়ায় অতিরিক্ত সময়ে গড়ায়। সেখানে শুরুতেই গোল করেন জাহিদ। বসুন্ধরাকে ট্রেবল জেতান।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।