ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

মৌলিকঅধিকার বাঁচানোর জন্য আমাদের আন্দোলন

admin
মার্চ ১১, ২০২৪ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, জনগণের মৌলিক অধিকার, গণতন্ত্রের অধিকার এবং কথা বলার অধিকার বাঁচানোর জন্য আমাদের আন্দোলন। এই আন্দোলন চলবে। এই আন্দোলন থেমে থাকবে না। আমরা না পারি অন্য কেউ করবে। কিন্তু আন্দোলন হবে।

   সোমবার দুপুরে রাজধানীর শাহজাহানপুরে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।মির্জা আব্বাস বলেন, সরকার এখন একটা ভয়ে আছে। যদিও তারা সরকারে আছে। ঠিক সরকার বলা যাবে না, একটা রাজত্ব চলছে। তারা ভয়ে ও আতঙ্কে আছে। তারা ‘ডামি’ নির্বাচন করলো। ডামি নির্বাচন বিশ্বব্যাপী প্রচলন হয়ে গেছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আওয়ামী লীগের সময় কোনোদিন দেখি নাই যে, এদেশের মানুষ স্বস্তিতে রমজান পালন করেছে। বাজারে যাবো কিনতে, দেখবো পকেটে টাকা নাই। কিনতে কিনতে শেষ হয়ে গেছে। আমরা যেহেতু মুসলমান সেহেতু আমরা রমজান পালন করবো। কিন্তু রমজান স্বস্তিদায়ক হবে না। কারণ রমজানের মধ্যেই জিনিসপত্রের দাম বাড়বে।

দেশটা এখন বিপদের মধ্যে আছে বলেও মন্তব্য করেন মির্জা আব্বাস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।