ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহের ভালুকায় সড়কে প্রাণ গেলো দুই বোনের

admin
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ।।
ময়মনসিংহের ভালুকায় ভরাডোবা-ঘাটাইল সড়কে মাটি ফেলে রাখায় একই স্থানে প্রায়ই ঘটছে দুর্ঘটনা। প্রতিটি দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছেন দুইজন তিনজন করে।
এবার একই স্থানে ব্যাটারী চালিত অটোরিকসার সাথে একটি পিকআপের সংঘর্ষে প্রাণ হারিয়েছেন আপন দুই বোন। আহত হয়েছেন আরেক বোনসহ আরো তিনজন।
শনিবার, ৩ ফেব্রুয়ারি সকালে সংঘটিত দুর্ঘটনাটি ঘটেছে ভালুকা উপজেলার ভরাডোবা-ঘাটাইল সড়কের হাতিবেড়
গ্রামে।
এতে নিহতরা হচ্ছেন আসমা খাতুন (৩৫) ও শিরিনা খাতুন (২৪)। তারা দুইজন আপন দুইবোন। নিহতরা ভালুকা উপজেলার হাতিবেড় গ্রামের বঙ্গারভিটা এলাকার আসাদ আলীর মেয়ে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে একটি অটোরিকসা যোগে আসমা খাতুন, শিরিনা খাতুন ও অজুফা খাতুনসহ বেশ কয়েকজন স্থানীয় একটি মিলে কাজে যাচ্ছিলেন। এসময় জাহিদ ট্রেডার্স নামের একটি প্রতিষ্ঠানের সামনে বিপরীত দিক থেকে আসা মুরগী বোঝাই একটি পিকআপের সাথে অটোরিকসাটির মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই আসমা খাতুন, শিরিনা খাতুন নিহত হন। আহত হন তাদের আরেক বোন অজুফা খাতুন, অটোরিকসা চালক জুলহাস, যাত্রী মুর্শেদাসহ কয়েকজন গুরুতর আহত হন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।
স্থানীয়রা অভিযোগ করেন, জাহিদ ট্রেডার্সের সামনে দীর্ঘদিন ধরে মাটি ফেলে রাখায় স্থানটিতে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। তারা অবিলম্বে রাস্তা থেকে মাটি অপসারনের দাবী জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।