ঢাকা১৯ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

যে কারণে নিষিদ্ধ হলেন হাসারাঙ্গা

admin
মার্চ ২০, ২০২৪ ১২:১৬ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: অবসর ভেঙে শ্রীলঙ্কার টেস্ট দলে ফিরেই নিষিদ্ধ হলেন লেগ স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা। ফলে বাংলাদেশের বিপক্ষে আসন্ন দুই টেস্টের সিরিজে থাকছেন না তিনি।
সোমবার বাংলাদেশের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে আইসিসির আচরণ বিধির ২.৮ ধারা লঙ্ঘন করেন হাসারাঙ্গা। যেখানে বলা হয়, ‘আন্তর্জাতিক ম্যাচ চলাকালীন আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে অসন্তোষ প্রদর্শন’ করার বিষয়টি।

এ কারণে ম্যাচ ফির অর্ধেক জরিমানার সঙ্গে হাসারাঙ্গাকে দেওয়া হয় তিনটি ডিমেরিট পয়েন্ট। ২৪ মাসের মধ্যে তার নামের পাশে এনিয়ে যুক্ত হলো আটটি ডিমেরিট পয়েন্ট।

আইসিসির নিয়ম অনুযায়ী, দুই বছরের মধ্যে কোনো ক্রিকেটার আটটি ডিমেরিট পেলে চারটি সাসপেনশন পয়েন্ট দেওয়া হয়। অর্থাৎ, দুটি টেস্ট কিংবা চারটি ওয়ানডে বা চারটি টি-টোয়েন্টিতে তাকে নিষিদ্ধ করা হয়। যেহেতু নিষিদ্ধ হওয়ার পর প্রথমে টেস্ট এসেছে, তাই এই ফরম্যাটেই নিষিদ্ধ হলেন তিনি।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।