ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

রাজনীতিতে আছি, থাকবো

admin
মার্চ ৮, ২০২৪ ১০:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:রাজনীতিতে আছি, থাকবো। কারা আমাকে নিয়ে গুজব রটাচ্ছে জানি না। তাদের নিশ্চয় কোনও বদ মতলব রয়েছে। কথাগুলো বলছিলেন বর্তমানে সিঙ্গাপুরে চিকিৎসারত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দীর্ঘ কারাভোগের পর তিনি অতিসম্প্রতি মুক্তি পেয়েছেন। সোমবার সকালে চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান তিনি। এর পর থেকে নানা গুজব রটেছে। তিনি সহসাই দেশে ফিরছেন না। দলের সর্বশেষ স্ট্যান্ডিং কমিটির মিটিংয়েও তিনি যোগ দেননি। পদত্যাগ করে গেছেন এমনটাও বলা হচ্ছে।

এই পটভূমিতেই মানবজমিন তার প্রতিক্রিয়া জানতে চেয়েছিল। জবাবে মির্জা ফখরুল ইসলাম আলমগীর হাসলেন। বললেন, রাজনীতি ছাড়ার প্রশ্ন আসছে কেন? কারা গুজব রটাচ্ছে এসব! যাইহোক, আমি সরাসরি তাদের উদ্দেশে বলবো, এটা সম্পূর্ণ বাজে কথা। রাজনীতিতে ছিলাম, আছি, থাকবো। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে বলে এসেছি, আমার চিকিৎসা দরকার। শরীর বড্ড খারাপ। কারাগারে থাকা অবস্থায় আমার অসুস্থতা আরও বেড়েছে। শরীরটা একদম ঠিক নেই। চিকিৎসকরা বলছেন, আমার চিকিৎসা দরকার। এখানে চিকিৎসা নিচ্ছি। সবাই জানেন আমার স্ত্রীও গুরুতর অসুস্থ। ক্যানসারে আক্রান্ত। এই অবস্থায় কারা এসব রটাচ্ছে জানি না। আমি রাজনীতি পরিবারের সন্তান । আমি স্বচ্ছতায় বিশ্বাস করি। দল ছাড়লে বা রাজনীতি ছাড়লে প্রকাশ্যেই ঘোষণা দেব । তাছাড়া আবারও বলছি, দল ছাড়ার প্রশ্ন আসছে কেন? এই দল তো আমাদের সবার। তাই দলে আছি, দলে থাকবো। রাজনীতির শেষ দেখে যেতে চাই। রাজনীতি একটা চলমান প্রক্রিয়া। রাজনীতি কোন পথে আছে বা যাচ্ছে তা সবার জানা। যেখানে ন্যায় বিচার সেখানেই জয়। আমরা ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্যই লড়াই করছি। রাজনীতিকে সঠিক পথে আনতে হলে সময়মতো সঠিক সিদ্ধান্তই নিতে হবে। এটা তো সবার জানা। রাজনীতি একটা বিজ্ঞান। বিজ্ঞানসম্মত সিদ্ধান্ত নেয়াটাই রাজনীতির প্রথম শিক্ষা। কবে ফিরছেন? ঈদের আগেই ফিরছি। এ নিয়ে বিভ্রান্তির কিছু নেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।