ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

রাজনীতি থেকে এখনই অবসরে যাচ্ছেন না মাহি

admin
মার্চ ৫, ২০২৪ ৯:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়েছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে নির্বাচনে জয়ের দেখা পাননি তিনি।
নির্বাচনের পরপরই সংসার জীবনে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী। ফলে মাহির রাজনৈতিক ক্যারিয়ার নিয়ে সৃষ্টি হয়েছে প্রশ্নের। কারণ স্বামী রাকিব সরকারের হাত ধরেই নির্বাচনের মাঠে দাপিয়ে বেড়িয়েছেন তিনি।

যেহেতু রাকিবের সঙ্গে বর্তমানে এক ছাদের নিচে থাকছেন না মাহি, ফলে আগামীতে রাজনীতির মাঠে তার উপস্থিতি নিয়েও তৈরি হয়েছে প্রশ্নের। সেসব প্রশ্নেরই উত্তর দিয়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, স্বামীর সঙ্গে বিচ্ছেদ হলেও নতুন করে রাজনৈতিক ক্যারিয়ার শুরু করবেন তিনি। রাজনীতি থেকে এখনই অবসরে যাচ্ছেন না।
মাহি বলেন, ‘অভিনয় ও রাজনীতি সমান্তরাল চলবে। আমি প্রথমে কেন্দ্র থেকে রাজনীতি করার সিদ্ধান্ত নিয়েছিলাম। এখন সিদ্ধান্ত বদলেছি। আমার শৈশব-কৈশোরের তানোর থেকে রাজনীতিতে সক্রিয় হব। শুধু অভিনয়ই নয়, রাজনীতির ক্যারিয়ারেও আবার শূন্য থেকে শুরু করতে প্রস্তুত।’

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান তিনি।
পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। তবে সেই সংসারও ভাঙতে চলেছে বিয়ের তিন বছরের মাথায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।