ঢাকা২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের জন্য কয়লা নিয়ে মোংলার ভারতীয় জাহাজ

admin
নভেম্বর ১, ২০২৩ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্রের জন্য ৩১ হাজার ৭০ মেট্রিকটন কয়লা নিয়ে মোংলা বন্দরে ভিড়েছে ভারতীয় পতাকাবাহী জাহাজ এম,ভি জগ রাজীব। বুধবার(১ নভেম্বর)  ভোররাতে  মোংলা বন্দরের ফেয়ারওয়ে এলাকায় নোঙ্গর করে  জাহাজটি।

এর আগে ২১ অক্টোবর ইন্দোনেশিয়ার মুয়ারা পান্তাই বন্দর  থেকে৫৪ হাজার ৭০ মেট্টিক টন কয়লা নিয়ে বাংলাদেশের উদ্দ্যেশে  ছেড়ে আসে ভারতীয় পতাকাবাহী  এ জাহাজটি। চট্টগ্রাম বন্দরে ২৩ হাজার মেট্রিকটন কয়লা খালাস করে অবশিষ্ট কয়লা নিয়ে মোংলায় আসে জাহাজটি। ইতিমধ্যে কয়লা খালাসের কাজ শুরু হয়েছে।

জাহাজটির স্থানীয় শিপিং এজেন্ট মেসার্স টগি শিপিং অ্যান্ড লজিস্টিক লিমিটেডের খুলনার সহকারী ব্যবস্থাপক খন্দকার রিয়াজুল হক বলেন,  সকালে নোঙ্গর করা জাহাজ থেকে কয়লা খালাস শুরু হয়েছে। খালাস শেষে লাইটার জাহাজে তাপবিদ্যুৎ কেন্দ্রের জেটিতে নেওয়া হবে। পরে জেটি থেকে তা সংরক্ষণ করা হবে বিদ্যুৎ কেন্দ্রের গোডাউনে।

এর আগে গত ২১ অক্টোবর ৩৩ হাজার ১১০ মেট্রিক টন কয়লা নিয়ে মোংলা বন্দরে ভিড়েছে সিঙ্গাপুরের পতাকাবাহী জাহাজ ‘এমভি সাগর জিৎ’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।