ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

রুয়েট, চুয়েট, কুয়েটের ভর্তি পরীক্ষা আজ

admin
মার্চ ৩, ২০২৪ ১:২৯ অপরাহ্ণ
Link Copied!

প্রকৌশল গুচ্ছভুক্ত তিনটি বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা আজ (৩ মার্চ)। চুয়েট, কুয়েট ও রুয়েট ক্যাম্পাসে একসঙ্গে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।
এরমধ্যে সকাল ১০টায় দুই গ্রুপের পরীক্ষা শুরু হয়েছে । ‘ক’ গ্রুপের পরীক্ষা চলবে দুপুর ১২টা এবং ‘খ’ গ্রুপের পরীক্ষা চলবে দুপুরে ১টা ৪৫ মিনিট পর্যন্ত।
প্রকৌশল গুচ্ছভুক্ত তিনটি বিশ্ববিদ্যালয় হলো- চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এবং খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট)।
এবারের ভর্তি পরীক্ষায় সংরক্ষিত আসনসহ চুয়েটের ৯৩১টি, কুয়েটের ১ হাজার ৬৫টি এবং রুয়েটের ১ হাজার ২৩৫ টিসহ সর্বমোট ৩ হাজার ২৩১টি আসনের বিপরীতে মোট ২২ হাজার ৮৬৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবেন। সে হিসেবে প্রতি আসনের জন্য লড়াই করবেন প্রায় ৭ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।