ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

রূপগঞ্জের গাউছিয়া মার্কেটের আগুন নিয়ন্ত্রণে, পুড়েছে শতাধিক দোকান

admin
মার্চ ২৪, ২০২৪ ১০:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাউছিয়া মার্কেটের কাঁচাবাজারের অংশে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। রোববার (২৪ মার্চ) সকাল পৌনে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট কাজ করেছে। এখন ডাম্পিংয়ের কাজ চলছে। এ ঘটনায় কেউ হতাহত হননি।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, গাউছিয়া মার্কেটের কাঁচাবাজার অংশে ৩টা ৩৫ মিনিটের দিকে আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে রাত ৩টা ৫০ মিনিটের দিকে ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট এসে কাজ শুরু করে। এ সময় রূপগঞ্জের কাঞ্চন, আড়াইহাজার, আদমজী ইপিজেড ও ডেমরা স্টেশনের আটটি ইউনিট একে একে যুক্ত হয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। পরে ভোর পৌনে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় প্রায় শতাধিক দোকান পুড়েছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখর উদ্দিন আহমেদ বলেন, আমাদের আটটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে এনেছে। এখন ডাম্পিংয়ের কাজ চলছে।আগুন আর স্প্রেড (ছড়ানোর) সম্ভাবনা নেই। এই ঘটনায় কেউ হতাহত হয়নি। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে বলা সম্ভব হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।