ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

রেতেগির জোড়া গোলে জিতলো ইতালি

admin
মার্চ ২২, ২০২৪ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: ম্যাচজুড়ে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও গোলের দেখা পাচ্ছিল না ইতালি। শেষ পর্যন্ত লম্বা সময় ধরে সমতায় চলা ম্যাচে ইতালিকে জয়সূচক গোল এনে দেন মাতেও রেতেগি। ম্যাচের প্রথমার্ধেও গোল করেন তিনি। তার জোড়া গোলেই ভেনেজুয়েলাকে হারায় ইতালি।

শুক্রবার ভোরে ফ্লোরিডার ফোর্ট লডারডেলে প্রীতি ম্যাচে ভেনেজুয়েলাকে ২-১ গোলে হারায় ইতালি। দলটির হয়ে দুটি গোলই করেন রেতেগি। গত বছর ইতালির জার্সিতে রেতেগার অভিষেক হয় ইউরো বাছাইয়ের ম্যচে ইংল্যান্ডের বিপক্ষে। অভিষেকে গোলের স্বাদও পান। পরে ৫৫ বছরের মধ্যে ইতালির জার্সিতে প্রথম ফুটবলার হিসেবে প্রথম দুই ম্যাচেই গোল করেন। এরপর এই ম্যাচে করলেন জোড়া গোল।  সবমিলিয়ে ইতালির হয়ে আন্তর্জাতিক ক্যারিয়ারের শুরুটা দারুণ হলো ২৪ বছর বয়সী এই ফরোয়ার্ডের।
এদিন ম্যাচের শুরুর দিকেই বড় বিপদ থেকে রক্ষা পায় ইতালি।

পেনাল্টি পেলেও তা কাজে লাগাতে পারেনি ভেনেজুয়েলা। সালোমন রন্ডনের শট ঠেকিয়ে দেন ইতালির গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মা। এরপর দাপট দেখালেও গোলের দেখা পাচ্ছিল না ইতালি।
ম্যাচের ৪০তম মিনিটে কাঙ্খিত গোল পায় তারা। আন্দ্রেয়া কাম্বিয়াজোর পাস থেকে গোল করে ইতালিকে এগিয়ে নেন রেতেগি। যদিও লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেননি তারা। মাত্র ৩ মিনিটের ব্যবধানে দোন্নারুম্মার ভুল থেকে গোল করে দারউন মাচিস সমতায় ফেরান ভেনেজুয়েলাকে।

দ্বিতীয়ার্ধেও ভেনেজুয়েলার উপর আধিপত্য বিস্তার করে ইতালি। কিন্তু একাধিক আক্রমণেও গোল আসছিল না। শেষ পর্যন্ত আবারও সেই রেতেগি এগিয়ে আসেন। ৮০তম মিনিটে দারুণ এক গোল করে ইতালিকে জয় এনে দেন তিনি।
রোববার ইতালির পরের ম্যাচ নিউ জার্সিতে একুয়েডরের বিপক্ষে। আগামী ইউরোর জন্য এসব ম্যাচ দিয়েই প্রস্তুত হচ্ছে তারা। ইউরোতে ‘বি’ গ্রুপে ইতালি খেলবে স্পেন, ক্রোয়েশিয়া ও আলবেনিয়ার বিপক্ষে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।